Bengal Election 2021 : কোচবিহারে গুরুতর জখম মাথাভাঙ্গার তৃণমূল প্রার্থী, অভিযোগের তির বিজেপির দিকে

Bengal Election 2021 : কোচবিহারে গুরুতর জখম মাথাভাঙ্গার তৃণমূল প্রার্থী, অভিযোগের তির বিজেপির দিকে

আক্রান্ত তৃণমূল প্রার্থী নিজস্ব চিত্র

সূত্রের খবর, রাজবংশী সম্প্রদায়ের উন্নয়নের জন্য বহুকাল যাবৎ কাজ করে চলেছেন গিরীন্দ্র। এলাকার রাজবংশী সম্প্রদায়ের মানুষ তাকে অত্যন্ত সম্মান করেন।

  • Share this:

    #মাথাভাঙ্গা : আক্রান্ত হলেন কোচবিহারের মাথাভাঙ্গার তৃণমূল প্রার্থী গিরীন্দ্রনাথ বর্মন। বৃহস্পতিবার ঘোষাডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকায় আক্রান্ত হন তিনি। অভিযোগ, দুষ্কৃতীরা হঠাৎ চড়াও হয় তাঁর গাড়ির ওপর। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই একাজ করেছে বলে মনে করছে স্থানীয় তৃণমূল শিবির।

    কোচবিহারে পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য আন্দোলনকে এগিয়ে নিয়ে যেতে বিশেষ অগ্রণী ভূমিকা পালন করেছেন তৃণমূল নেতা গিরীন্দ্র বর্মন। সূত্রের খবর, দল ও অঞ্চলে তাঁর বিশেষ জনপ্রিয়তা রয়েছে। তাঁদের অভিযোগ, প্রতিপক্ষের কাছে নির্বাচনে গিরীন্দ্রের এই জনপ্রিয়তাই চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। আর তারই ফলে আজকের এই 'হামলা' বলে মনে করছে স্থানীয় তৃণমূল শিবির।

    সূত্রের খবর, রাজবংশী সম্প্রদায়ের উন্নয়নের জন্য বহুকাল যাবৎ কাজ করে চলেছেন গিরীন্দ্র। এলাকার রাজবংশী সম্প্রদায়ের মানুষ তাকে অত্যন্ত সম্মান করেন। এদিন প্রচার সেরে ফেরার পথেই একদল দুষ্কৃতী তাঁর ওপর চড়াও হয় বলে অভিযোগ। তাঁর গাড়ির কাঁচ ভেঙে দেওয়া হয়েছে। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    স্থানীয় তৃণমূলের দাবি তাঁর বিরুদ্ধে হার নিশ্চিত জেনেই রাতের অন্ধকারে হামলা চালিয়েছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। এই ঘটনায় তীব্র নিন্দা করেছে তাঁরা। ঘটনায় বিজেপির পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর