উঠল ধর্না, অনশন, প্রেমিকাকে সিঁদুর পরিয়ে বিয়ে করলেন ‘বিদ্রোহী’ প্রেমিক

উঠল ধর্না, অনশন, প্রেমিকাকে সিঁদুর পরিয়ে বিয়ে করলেন ‘বিদ্রোহী’ প্রেমিক
  • Share this:

#ধূপগুড়ি: অবশেষে প্রেমই জিতল ৷ ‘বিদ্রোহী’ প্রেমিকের নাছোড়বান্দা আবদারে রাজি হল প্রেমিকা ৷ উঠল ধর্না ৷ প্রেমিকাকে সিঁদুর পরিয়ে বিয়ে সারলেন ‘বিদ্রোহী’ প্রেমিক৷

দু’দিনের অনশনে ফিরল হাতছাড়া হতে বসা প্রেম। জলপাইগুড়ির ধূপগুড়িতে হাইভোল্টেজ ড্রামা! ফেল করবে টানটান প্রেমের সিনেমার চিত্রনাট্য।

চাকরি নেই। সবজির ব্যবসা ভরসা ধূপগুড়ির অনন্ত বর্মনের। কিন্তু, বাণিজ্যে লক্ষ্মী নেই! তাই মুখ ফিরিয়েছে প্রেমিকা। চলছিল বিয়ের তোড়জোড়ও।

আট বছরের প্রেম এক লহমায় কি ভেঙে খান খান হবে? বেগতিক দেখে রবিবার থেকে প্রেমিকা লিপিকার বাড়ির সামনে ধরনায় বসেছিলেন অনন্ত। কিন্তু, তাতে বরফ গলেনি। চাপ বাড়িয়ে অনশন শুরু করেন অনন্ত। ঠিক যেন দড়ি টানাটানির খেলা।

ফিরিয়ে দাও আমার প্রেম। প্রেম ফিরিয়ে দেওয়ার দাবিতে প্রেমিকার বাড়ির সমানে ধরনায় প্রেমিক। না খাওয়ার কারণে সোমবার সন্ধ‍্যায় অসুস্থ হয়ে পড়েছে প্রেমিক অনন্ত বর্মন। প্রেমিকার বাড়ির সামনেই চলছে চিকিৎসা।

রবিবার থেকে ধরনায় বসেছেন প্রেমিক অনন্ত বর্মন। তাঁর অভিযোগ, ৮ বছরের প্রেমের পর মুখ ফিরিয়েছে প্রেমিকা। যদিও তরুণীর পরিবারের দাবি, বিয়েতে মত নেই প্রেমিকার। রাস্তায় মশারির ভিতরেই রাত কেটেছে অনন্তের। তবু বিয়েতে অনড়। অসুস্থ হয়ে পড়েছেন প্রেমিকার মা। তাঁকে ভরতি করা হয়েছে হাসপাতালে। সমস্যা সমাধানে আসরে নামতে হয়েছে স্থানীয় কাউন্সিলরও। কিন্তু অনন্ত অনড়। রবিবার থেকে ধরনার জেরে অসুস্থও হয়ে পড়েছেন। স্যালাইন চলছে। কিন্তু প্রেমিকা বিয়েতে রাজি না হওয়া পর্যন্ত ধরনায় অনড় প্রেমিক।

First published: June 3, 2019, 8:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर