ইসলামপুর থানার রামগঞ্জ এলাকা থেকে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ

ইসলামপুর থানার রামগঞ্জ এলাকা থেকে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ
চলছিল নাকা চেকিং৷

চলছিল নাকা চেকিং৷

  • Share this:

#ইসলামপুর : ইসলামপুর থানার রামগঞ্জ নয়াবস্তি মোড়ে এক ব্যাক্তির কাছ থেকে একটি অত্যাধুনিক রিভালবার এবং তিন গুলি উদ্ধার করেছে ইসলামপুর থানার পুলিশ। বে আইনি আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে। বাজেয়াপ্ত করা হয়েছে একটি মোটরবাইক। জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে   ইসলামপুর আদালতে পেশ করেছে ইসলামপুর থানার পুলিশ।

জানা গেছে, ৩১ নম্বর জাতীয় সড়কে সমাজবিরোধী কার্যকলাপ রুখতে ইসলামপুর পুলিশ জেলার পুলিশ ৩১ নম্বর জাতীয় সড়ক নাকা চেকিং চালু করেছে। প্রতিদিনের মত গতকাল রাতে নাকা চেকিং চলাকালীন দুই যুবক একটি মোটরবাইক নিয়ে ৩১ নম্বর জাতীয় সড়ক দিয়ে চোপড়ার দিকে যাচ্ছিল। রামগঞ্জ নয়াবস্তি মোড় এলাকায় ইসলামপুর থানার পুলিশ তাদের দাড় করিয়ে তল্লাশ চালাতেই আজমল রেজা নামে এক যুবকের মোড় থেকে একটি অত্যাধুনিক রিভালবার উদ্ধার হয়। বে আইনি আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে আজমল রেজা ছাড়াও তার সঙ্গী রেজা বাবু নামে আরও এক যুবককে গ্রেপ্তার করে। পুলিশ ধৃতদের ব্যবহৃত একটি মোটরবাইক বাজেয়াপ্ত করেছে। কি কারনে আগ্নেয়াস্ত্রটি রাখা হয়েছিল তার কোন সদুত্তর তারা দিতে পারে নি। ধৃত দুই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের পুলিশী হেফাজতে নেবার আবেদন জানিয়ে ইসল্লামপুর মহকুমা আদালতে পেশ করেছে।ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন,ইসলামপুর থানার রামগঞ্জ নয়বস্তি মোড়ে বেশ কয়েকটি ছিনতাই এর ঘটনার পর ইসলামপুর থানার পুলিশকে সতর্ক করে দেওয়া হয়। প্রতিদিনের মত গতকাল কাল রাতেও পুলিশ জেলায় বিভিন্ন এলাকায় নাকা চেকিং চলছিল। ইসলামপুর থানার রামগঞ্জ নয়াবস্তি মোড়ে গতকাল রাতে দুই যুবক মোটরবাইক চোপড়ার দিকে যাবার সময় তাদের তল্লাশি চালাতেই অত্যাধুনিক রিভালবারটি উদ্ধার হয়।উদ্ধার হয় তিনটি তাঁজা কার্তুজ।

বেআইনি আগ্নয়াস্ত্র রাখার অভিযোগে পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। ইসলামপুর থানার পুলিশ অফিসার সঞ্জীৎ ঘোষের অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। কি কারনে এই আগ্নয়াস্ত্রটি আনা হয়েছিল বা কোথা থেকে এই আনা আনা হয়েছে তা জানতেই ধৃত দুইজনকেই পুলিশি হেফাজতে নেবার আবেদন জানিয়ে ধৃতদের ইসলামপুর  মহকুমা আদালতে পেশ করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে,  ধৃত দুই জনই ইসলামপুর মহকুমায় পরিচিত সমাজবিরোধী।  চোপড়া থানায় তাদের বিরুদ্ধে মামলা ঝুলছে। চোপড়া থানার পুলিশ তাদের বেশ কিছুক্ষন যাবদ খুজছিল। পুলিশি হেফাজতে নিয়ে জিগফাসাবাদের পর বহু নতুন তথ্য হাতে পাবে বলে ইসলামপুর মনে করছে। তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।


Uttam Paul

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর