Home /News /north-bengal /
Malda Accident : পণ্যবাহী গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত মোটরবাইক আরোহী, রাজ্য সড়কে দাউ দাউ করে জ্বলল ট্রাক

Malda Accident : পণ্যবাহী গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত মোটরবাইক আরোহী, রাজ্য সড়কে দাউ দাউ করে জ্বলল ট্রাক

Malda Accident : অপরিকল্পিত ডিভাইডার নিয়ে প্রশ্ন স্থানীয়দের, দ্রুত গতিতেই দুর্ঘটনা প্রাথমিক অনুমান পুলিশের

  • Share this:

মালদহ : মালদহে ট্রাকের ধাক্কায় মোটরবাইকচালকের মৃত্যু । ট্রাক ও মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটে দুর্ঘটনা । মোটরবাইকের ট্যাঙ্ক ফেটে ইট বোঝাই ট্রাকে আগুন ধরে যায় । মালদহ-নালাগোলা রাজ্য সড়কে দাউ দাউ করে জ্বলল পণ্যবাহী ট্রাক । দুর্ঘটনায় মৃত মোটরবাইক চালক নয়ন মণ্ডল (১৮)৷ তিনি হবিবপুর থানার খড়িবাড়ি এলাকার বাসিন্দা ।

জানা গিয়েছে,  বুধবার সকালে ওই যুবক মোটরবাইক নিয়ে মালদহ শহরের দিকে আসছিলেন । সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয় ট্রাকের সঙ্গে । দুর্ঘটনার বিকট শব্দে স্থানীয় লোকজন ছুটে এসে আশঙ্কাজনক অবস্থায় যুবককে উদ্ধার করেন । মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

আরও পড়ুন :  তারের জালে ভরসা দায়সারা টেপ! প্রাণহানির পরও শহরের সর্বত্র বিদ্যুৎবাহী মরণফাঁদ

দুর্ঘটনার ফলে ট্রাকের নীচে আটকে যায় মোটরবাইক। এর পর গাড়িতে আগুন ধরে যায় । খবর পেয়ে দমকল কর্মীরা এলাকায় গিয়ে প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন । ট্রক চালকের খোঁজ চালাচ্ছে মালদা থানার পুলিশ । স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,  এই রাজ্য সড়কে একাধিক রোড ডিভাইডার দেওয়া রয়েছে গতি নিয়ন্ত্রণের জন্য । এর মধ্যে বেশকিছু রোড ডিভাইডার অপরিকল্পিতভাবে বসানো হয়েছে । ফলে আগেও মাঝেমধ্যেই ছোট বড় দুর্ঘটনা হয়েছে । কোনও ছোট গাড়ি দ্রুত গতিতে থাকলে নিয়ন্ত্রণ বজায় রাখতে সমস্যা হচ্ছে । একই কারণে এদিনের দুর্ঘটনা হয়েছে বলে স্থানীয় মানুষের আশঙ্কা ।

আরও পড়ুন : এক ক্লিকেই অপরাধীর সব খবরাখবর, এ বার সিসিটিএনএস চালু করতে জোর দিল লালবাজার

আরও পড়ুন :  ‘ওরা সকলে কোথায় গেল?’ ভূমিকম্প ধ্বস্ত পাকটিকার ভগ্নস্তূপে রোজ পরিবারের সদস্যদের খোঁজে পোষ্য, ভাইরাল ছবি

এদিকে দুর্ঘটনার জেরে নালাগোলার দিকে যাওয়া ট্রাকে আগুন লেগে যায় । মুহূর্তের মধ্যেই দাউদাউ করে আগুন জ্বলতে থাকে । রাজ্য সড়কে যান চলাচলে এর প্রভাব পড়ে । আশে পাশে প্রচুর মানুষ এলাকায় ভিড় করেন। দমকল বিভাগের চেষ্টায় আগুন নেভানো হয় । তবে তার আগেই আগুনে ওই ট্রাকের বেশিরভাগ অংশই ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয় । পরে মালদহ থানার পুলিশ গিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাক ও দুর্ঘটনাগ্রস্ত মোটরবাইক রাস্তা থেকে সরিয়ে আনে । পুলিশ জানিয়েছে, কী কারণে এই দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে । প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মোটরবাইকটি অত্যন্ত দ্রুতগতিতে থাকায় নিয়ন্ত্রণ হারায় । তবে, রাস্তার ডিভাইডারজনিত কারণে কোনও সমস্যা থাকলে তাও খতিয়ে দেখা হবে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Malda, Road Accident

পরবর্তী খবর