মর্মান্তিক! ৩১ নম্বর জাতীয় সড়কে ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত তিন, আহত এক

ইসলামপুর থানার রামগঞ্জ তুঁতবাগানের কাছে তাদের গাড়িটি বাঁক নিতে গিয়ে দাঁড়িয়ে থাকা একটি লড়ির পেছনে সজরে ধাক্কা মারে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সেই সময় বিকট শব্দে হয়।

ইসলামপুর থানার রামগঞ্জ তুঁতবাগানের কাছে তাদের গাড়িটি বাঁক নিতে গিয়ে দাঁড়িয়ে থাকা একটি লড়ির পেছনে সজরে ধাক্কা মারে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সেই সময় বিকট শব্দে হয়।

  • Share this:

#ইসলামপুর: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার তুঁতবাগান এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে। আহত গাড়ির চালক। আহতকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে ইসলামপুর হাসপাতালে ছুটে আসেন ইসলামপুর পৌর প্রশাসক তথা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। পুলিশ দেহগুলো ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জানা গিয়েছে, ইসলামপুর পৌর এলাকার থানা কলোনীর বাসিন্দা ১২ নম্বর ওয়ার্ডের  বিজেপি প্রাক্তন কাউন্সিলর অয়ন চন্দ এবং থানা কলোনীর দুই সঙ্গী রাহুল ঘোষ এবং জয় গোপালকে নিয়ে শিলিগুড়ি থেকে তারা ইসলামপুরে ফিরছিলেন। ইসলামপুর থানার রামগঞ্জ তুঁতবাগানের কাছে তাদের গাড়িটি বাঁক নিতে গিয়ে দাঁড়িয়ে থাকা একটি লড়ির পেছনে সজরে ধাক্কা মারে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিকট শব্দে ছোট গাড়িটি লড়ির পেছনে ধাক্কা মারে। ধাক্কা লাগার পর গাড়ি বহুদূরে ছিটকে যায়। বিকট আওয়াজে আশেপাশে লোক সেখানে ছুটে আসেন। খবর দেওয়া হয় রামগঞ্জ ফাঁড়ির পুলিশকে। ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়।আহত হন গাড়ির চালক।আহত এবং নিহতদের দ্রুত ইসলামপুর হাসপাতালে স্থানান্তর করা হয়। এই খবর ছড়িয়ে পড়লে ইসলামপুর জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়।ঘটনার খবর পেয়ে দ্রুত হাসপাতালে পৌঁছান ইসলামপুর পৌরপ্রশাসক কানাইয়ালাল আগরওয়াল। পৌঁছান ইসলামপুর বিজেপি টাউন মন্ডলের সভাপতি সঞ্জীব মন্ডল সহ অসংখ্য মানুষ। এলাকার মানুষও তাদের দেখতে হাসপাতালে পৌঁছান। হাসপাতালেই তারা কান্নায় ভেঙ্গে পড়েন। রামগঞ্জ ফাঁড়ির পুলিশ অভিশপ্ত গাড়িটিকে রাস্তা থেকে সরিয়ে নেয়।

জানা গিয়েছে, মৃতরা হলেন অয়ন চন্দ বয়স ৪৫, রাহুল ঘোষ বয়স ৩০;এবং জয় গোপাল দত্ত বয়স ৩৫। রামগঞ্জের বাসিন্দা ফতেবুল রহমান জানান, রাত্রি দশটার নাগাদ জাতীয় সড়কে বিকট শব্দ তারা শুনতে পান। সেই শব্দ শুনে স্থানীয় বাসিন্দারা সেখানে ছুটে আসেন। ঘটনাস্থলে এসে দেখা যায় দাঁড়িয়ে থাকা একটি লড়ির পেছনে একটি ছোট গাড়ি ধাক্কা মেরে বেশ কিছু দূরে গিয়ে পড়ে।গাড়ির তিন যাত্রির ঘটনাস্থলেই মৃত্যু হয়।আহত হন চালক। রামগঞ্জ ফাঁড়ির পুলিশ এবং স্থানীয় মানুষ দ্রুত তাদের উদ্ধার করে ইসলামপুর হাসপাতালে পাঠানো হয়। ইসলামপুর থানার পুলিশ দেহগুলো ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তুঁতবাগানের কাছে জাতীয় সড়কে একটি বাঁক নিতে গিয়েই দুর্ঘটনাটি ঘটেছে।ইসলামপুর পৌর প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল জানান, পথ দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে।তাদের মধ্যে একজন ইসলামপুর পৌরসভার প্রাক্তন কাউন্সিলর অয়ন চন্দ আছেন। বিজেপি টাউন মন্ডলের সভাপতি সঞ্জীব ভট্টাচার্য জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে এসেছেন। হাসপাতালে এসে তাদের নেতা প্রাক্তন পৌরসভার কাউন্সিলর অয়নের দেহ দেখতে পেলেন। কীভাবে ঘটনাটি ঘটল তা বুঝতেই পারছেন না। অয়নের এলাকার আরও দুইজনের মৃত্যু হয়েছে।কথা বলতে বলতে চোখের জল ধরে রাখতে পারছিলেন না সঞ্জীববাবু।

Published by:Pooja Basu
First published: