Home /News /north-bengal /
পাওনা টাকা চাইতে গিয়ে সারারাত বাড়ি ফেরেননি, সকালে উদ্ধার হল গলাকাটা দেহ, এলাকায় ব্যাপক চাঞ্চল্য

পাওনা টাকা চাইতে গিয়ে সারারাত বাড়ি ফেরেননি, সকালে উদ্ধার হল গলাকাটা দেহ, এলাকায় ব্যাপক চাঞ্চল্য

বাড়ি থেকে দু-কিলোমিটার দূরে একব্যক্তি গলা কেটে খুনের অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গোয়ালপোখর থানার গতি গ্রামপঞ্চায়েতের দেনিপার গ্রামে।

  • Share this:

#গোয়ালপোখর: বাড়ি থেকে মাত্র দু-কিলোমিটার দূরে একব্যক্তিকে গলা কেটে খুনের অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গোয়ালপোখর থানার গতি গ্রামপঞ্চায়েতের দেনিপার গ্রামে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ইসলামপুর হাসপাতাল মর্গে নিয়ে যায়। তদন্ত শুরু হয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গোয়ালপোখর থানার গতি গ্রাম পঞ্চায়েতের বেদবাড়ি এলাকার বাসিন্দা জাকির হোসেন শনিবার বিকালে স্থানীয় এক ব্যক্তির কাছে বকেয়া টাকা চাইতে এসেছিল। টাকা দেওয়ার নাম করে তাঁকে অন্যত্র ডেকে নিয়ে যায়। তারপর সে নিখোঁজ হয়ে যায়। রবিবার সকালে তার গলাকাটা দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গোয়ালপোখর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ইসলামপুর হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়। পুলিশি তদন্ত শুরু হয়েছে।

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, গলাকাটা অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়েছে। দুস্কৃতীরা তাঁকে খুন করে ফেলে রেখে যায়। বেশ কয়েকজনের নাম পুলিশের হাতে এসেছে। তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। যদিও এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি।

Uttam Paul

Published by:Shubhagata Dey
First published:

Tags: Islampur murder case

পরবর্তী খবর