corona virus btn
corona virus btn
Loading

মালদহের কালিয়াচকে মিলল ব্রাউন সুগার তৈরির ডেরার খোঁজ ! উদ্ধার প্রচুর মাদক

মালদহের কালিয়াচকে মিলল ব্রাউন সুগার তৈরির ডেরার খোঁজ ! উদ্ধার প্রচুর মাদক

কালিয়াচকের মৌজমপুর পঞ্চায়েতের নারায়ণপুর গ্রামের গোপন ডেরায় রবিবার হানা দেয় পুলিশ। সেখান থেকে উদ্ধার হয়েছে দেড় কেজিরও বেশি ব্রাউন সুগার।

  • Share this:

#মালদহঃ-ব্রাউন সুগার তৈরির ডেরার খোঁজ মিলল মালদহের কালিয়াচকে। কালিয়াচকের মৌজমপুর পঞ্চায়েতের নারায়ণপুর  গ্রামের গোপন ডেরায় রবিবার হানা দেয় পুলিশ। সেখান থেকে উদ্ধার হয়েছে দেড় কেজিরও বেশি ব্রাউন সুগার।

এছাড়াও প্রায় ২৫০ কেজি সোডিয়াম কার্বোনেট এবং আট লিটার অ্যাসিটাইল ক্লোরাইড। ঘটনাস্থল থেকে আলিউল শেখ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত যুবক কালিয়াচকের শ্রীরামপুরের বাসিন্দা।

তবে যে বাড়িতে ব্রাউন সুগার তৈরির কাজ হচ্ছিল তাঁর মালিক মোবারক শেখ পলাতক বলে জানিয়েছে পুলিশ। তাঁর কোঁজে শুরু হয়েছে তল্লাশি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ওই বাড়িতে বসেই ব্রাউন সুগার তৈরির কাজ হচ্ছিল। পলাতক গৃহ কর্তার সঙ্গে মাদক পাচার চক্রের আরও কারা জড়িত তাঁর তদন্ত শুরু করেছে পুলিশ। ধৃত আলিউলকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

গত প্রায় এক মাস ধরেই মালদহে একাধিক বার ব্রাউন সুগার পাচারের ঘটনা ধরা পড়ে। ইতিমধ্যে প্রায় ১৫ জনকে গ্রেফতারও করেছে পুলিশ। পুরনো ধৃতদের জিজ্ঞাসাবাদ করেই ওই ডেরার খোঁজ পায় পুলিশ। পলাতক ওই বাড়ির মালিক মাদক পাচার  চক্রের বড় চাঁই বলে জানতে পেরেছে পুলিশ।

সেবক দেবশর্মা

Published by: Bangla Editor
First published: May 10, 2020, 3:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर