Home /News /north-bengal /
Viral News: ভেঙে গেল দেশের সীমান্ত! প্রেমিককে পেতে কাঁটাতার টপকে বাংলাদেশে তরুণী, অবাক কাণ্ড

Viral News: ভেঙে গেল দেশের সীমান্ত! প্রেমিককে পেতে কাঁটাতার টপকে বাংলাদেশে তরুণী, অবাক কাণ্ড

Viral News: প্রেমের টানেই কাঁটাতার পেরিয়ে অবৈধ ভাবে গত বুধবার রাতে ফাঁসিদেওয়া ব্লকের মুড়িখাওয়া সীমান্ত হয়ে পঞ্চগড়ের তেতুঁলিয়া থানার সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে ঢুকে পড়ে

  • Share this:

    #উত্তর দিনাজপুর: পুরোটাই যেন সিনেমা! প্রেমের টানে কাঁটাতার পেরিয়ে ভারত থেকে বাংলাদেশে পাড়ি (A girl from india crossed Indian border) দিয়ে একটি দৃষ্টান্তমূলক ঘটনা ঘটালো এক তরুণী। সূত্রের খবর, মেয়েটির নাম খুসনামা। ১৭ বছর বয়সী খুসনামার বাড়ি উত্তর দিনাজপুর জেলার গোয়ালপুকুর থানার হরিয়ানা গ্রামে। ওই গ্রামের বাসিন্দা ইসরাইল হোসেনের মেয়ে খুসনামা (Viral News)। জানা গিয়েছে, ওই তরুণী বাংলাদেশের ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী এলাকার বাসিন্দা আব্দুল লতিব তথা রকিবের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে৷ আর সেই প্রেমের টানেই কাঁটাতার পেরিয়ে অবৈধ ভাবে গত বুধবার রাতে ফাঁসিদেওয়া ব্লকের মুড়িখাওয়া সীমান্ত হয়ে পঞ্চগড়ের তেতুঁলিয়া থানার সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে ঢুকে পড়ে (Viral News)।

    পুলিশ সুত্রে খবর, বাংলাদেশে ঢুকে খুসনামার তেতুঁলিয়া উপজেলার সদর ইউনিয়নের সর্দার পাড়া গ্রামের হাসিনুর রহমান নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় এবং অল্পস্বল্প কথাবার্তার পর ওই ব্যক্তি খুসনামাকে নিজের বাড়িতে নিয়ে যায়। কিন্তু ভারতীয় এক তরুণীর বাংলাদেশে ঢোকার খবর জেনে যায় তেতুঁলিয়া মডেল থানার পুলিশ। বৃহস্পতিবার দুপুর নাগাদ মেয়েটিকে হাসিনুরের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। অপরদিকে প্রেমিকার আটক হওয়ার খবর পাওয়া মাত্রই থানায় ছুটে আসে লতিফ। এরপরেই বৃহস্পতিবার রাত আটটা নাগাদ সম্পূর্ণ ঘটনাটি পুলিশের নজরে আসে।

    আরও পড়ুন: ফিরহাদ হাকিমের গাড়ির সামনে আহত টোটো চালক! মন্ত্রী যা করলেন, অবাক সকলে

    এই ব্যাপারে বাংলাদেশের তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সায়েম মিঁঞা জানান, মেয়েটিকে থানায় নিয়ে আসার পর এবং মেয়েটির মুখ থেকে সমস্ত সত্যিটা জানার পর বর্ডার গার্ড বাংলাদেশকে খবর দেওয়া হয়,এরপর বিজেবি ভারতীয় সীমান্ত রক্ষা বাহিনীর সঙ্গে ভারতের হাপ্তিয়াগছ বড়বিল্লা সীমান্তের জিরো লাইনে বৈঠক করে।

    আরও পড়ুন: দিলীপ ঘোষের সামনে দুধের প্যাকেট ফেলে বিক্ষোভ! যা করলেন বিজেপি নেতা, অবাক সকলে

    উল্লেখ্য, আজ শুক্রবার বৈঠক করার পর খুসনামাকে বিএসএফের হাতে তুলে দেয় বিজেবি। এদিন মেয়েটির বাবা-মা ও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। মেয়েটির পরিবার জানায়, তাদের মেয়ে ভুলবশত বাংলাদেশে চলে গিয়েছিল। তবে বিএসএফ জানিয়েছে, মেয়েটিকে প্রথমে পুলিশের হাতে তুলে দেওয়া হবে এরপর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাকে তার বাবা মার হাতে তুলে দেওয়া হবে।

    বিশ্বজিৎ মিশ্র

    Published by:Uddalak B
    First published:

    Tags: Bizarre News

    পরবর্তী খবর