উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

একই গাছে একই ওড়নায় ফাঁস দিয়ে ঝুলছে যুবক-যুবতী, জোড়া আত্মহত্যা ঘিরে ব্যাপক চাঞ্চল্য

একই গাছে একই ওড়নায় ফাঁস দিয়ে ঝুলছে যুবক-যুবতী, জোড়া আত্মহত্যা ঘিরে ব্যাপক চাঞ্চল্য
প্রতীকী ছবি

৩ ডিসেম্বর হরিশ্চন্দ্রপুরের এই নসরপুর গ্রামেই আরো এক প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা।

  • Share this:

#মালদহ: ১৫ দিনের ব্যবধানে মালদহের হরিশ্চন্দ্রপুরে একই এলাকা থেকে ফের মিলল যুবক-যুবতীর ঝুলন্ত মৃতদেহ। ঘটনায় চাঞ্চল্য মালদহের হরিশ্চন্দ্রপুরের কুশিদা গ্রাম পঞ্চায়েতের গৌরীপুর এলাকায়। এ দিন সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে স্থানীয় বাসিন্দারা এক যুবক-যুবতীকে জমির মধ্যে গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। একই ওড়নার ফাঁসে ঝুলতে দেখা যায় দু-জনকে। প্রেমঘটিত কারণে আত্মহত্যা বলে প্রাথমিক সন্দেহ পুলিশের। তবে গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

আত্মহত্যার ঘটনা চাউর হতেই এলাকায় ভিড় জমান প্রচুর মানুষ। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। জানা গিয়েছে, মৃত যুবক বিষ্ণু সিংহ (২৫) বিহারের আজমনগর থানার বাসিন্দা। অন্যদিকে, মৃত যুবতী গীতা সিংহ (১৮), হরিশ্চন্দ্রপুরের কুশিদার নসরপুরের বাসিন্দা। পরিবারের লোকজন জানিয়েছেন, গীতা গতকাল রাত থেকে নিখোঁজ ছিলেন। এ দিন সকালে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। ওই যুবকের সঙ্গে কোনওরকম সম্পর্কের কথা জানা ছিল না দাবি পরিবারের। প্রায় একই কথা জানিয়েছেন, মৃত যুবকের আত্মীয়রাও। গীতার সঙ্গে তাঁদের পরিবারের ছেলের কোনরকম সম্পর্কের কথা তাঁরা কখনই জানতেন না বলে দাবি পরিবারের।

উল্লেখ্য, এর আগে গত ৩ ডিসেম্বর হরিশ্চন্দ্রপুরের এই নসরপুর গ্রামেই আরও এক প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। ওই যুবক-যুবতীর দু'জনেই হরিশ্চন্দ্রপুরের কুতুবপুরের বাসিন্দা ছিলেন। সেক্ষেত্রেও প্রেমঘটিত সম্পর্কের জন্য আত্মহত্যা বলে প্রাথমিক ধারণা ছিল পুলিশের। কিন্তু তখনও দুই পরিবার দাবি করে, মৃত দু'জনের মধ্যে কোনওরকম সম্পর্কের কথা তাঁদের জানা নেই। ফলে দুই সপ্তাহের ব্যবধানে একই এলাকায় ফের জোড়া মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, দুটি মৃত্যুর ঘটনায় গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

Sebak DebSarma

Published by: Shubhagata Dey
First published: December 17, 2020, 9:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर