সুশান্ত মৃত্যু মামলায় নিরপেক্ষ CBI তদন্তের দাবি, মোমবাতি হাতে রাজপথে শহরবাসী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার নিরপেক্ষ সিবিআই তদন্তের দাবীতে সরব হল শিলিগুড়ি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার নিরপেক্ষ সিবিআই তদন্তের দাবীতে সরব হল শিলিগুড়ি।

  • Share this:

#শিলিগুড়ি: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার নিরপেক্ষ সিবিআই তদন্তের দাবীতে সরব হল শিলিগুড়ি। রবিবার সন্ধ্যায় শহরে পথে নামে সুশান্ত ভক্তরা। আয়োজন করা হয় মোমবাতি মিছিলের। শিলিগুড়ির প্রধাননগরে আজ মোমবাতি মিছিলে পা মেলান বহু সংখ্যক সুশান্তপ্রেমী।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে তোলপাড় কাশ্মীর থেকে কন্যাকুমারি। চাপে পড়ে বল গড়ায় সুপ্রিম কোর্ট পর্যন্ত। শীর্ষ আদালতের নির্দেশে সিবিআইয়ের ওপর দেওয়া হয় তদন্ত ভার। প্রতিদিনই সিবিআইয়ের তদন্তে নতুন নতুন তথ্য উঠে আসছে। দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলিউড অভিনেতার ঘনিষ্ঠদের। সেখানেই উঠে আসছে চাঞ্চল্যকর একাধিক তথ্য! তবে এখনও পর্যন্ত সিবিআইয়ের জালে কেউ ধরা পড়েনি। আর এতেই ক্ষোভ বাড়ছে সুশান্ত ভক্তদের মধ্যে।

মৃত্যুর মাস কয়েক পরও কেন অভিযুক্তরা অধরা? তদন্ত ঠিক হচ্ছে তো? নিরপেক্ষ তদন্ত করছে তো সিবিআই? এই প্রশ্নই উঁকি মারছে। সেই প্রশ্ন তুলেই আজ শিলিগুড়ির রাস্তায় সুশান্ত ফ্যানরা। রীতিমতো প্ল্যাকার্ড, ব্যানার নিয়ে মিছিল করেন তারা। সঙ্গে সকলের হাতে ছিল মোমবাতি।

প্রধাননগর এলাকায় মিছিলে পা মেলান কয়েকশো সুশান্তপ্রেমী। মিছিল থেকে স্লোগান ওঠে, 'সুশান্ত মৃত্যু তদন্তে ন্যায় বিচার চাই। অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার  করতে হবে। তদন্তে গতি আনতে হবে। মিছিল শেষে সুশান্ত সিং রাজপুতের প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা জানানো হয়। মোমবাতিও প্রজ্জ্বলন করা হয়।

মিছিলের অন্যতম উদ্যোক্তা গোপাল সাহা জানান, দেরীতে হলেও পথে নেমেছি আমরা। সুশান্তের পাশে রয়েছে শিলিগুড়ি। সকলের প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করতে পারে না। তাঁর মৃত্যুতে গভীর ষড়যন্ত্র রয়েছে। অবিলম্বে অভিযুক্তদের চিহ্নিত করতে হবে এবং দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এ দিনের মিছিল থেকেই সাফ জানিয়ে দেওয়া হয়, ঘটনার নিরপেক্ষ তদন্ত না হলে আগামী দিনে শহরে আন্দোলন হবে।

Partha Sarkar

Published by:Shubhagata Dey
First published: