Home /News /north-bengal /
বাড়িতে রান্না করা খাবার খেয়ে মৃত বাড়ির ১ সদস্য, অসুস্থ ৬

বাড়িতে রান্না করা খাবার খেয়ে মৃত বাড়ির ১ সদস্য, অসুস্থ ৬

Representative image

Representative image

বাড়িতে রান্না করা খাবার খেয়ে মৃত বাড়ির ১ সদস্য, অসুস্থ ৬

  • Share this:

    #উত্তর দিনাজপুর: নিজের বাড়ির খাবার খেয়ে অসুস্থ বাড়ির ৭ সদস্য। তাঁদের মধ্যে এক জনের মৃত্যুও হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের অনন্তপুর গ্রাম পঞ্চায়েতের অধিনপুর গ্রামে। মৃতার নাম সীমা রাম । বয়স ১৫ বছর। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    পরিবারসূত্রে জানা যায়, প্রতিদিনের মতোই শুক্রবার রাতে অধিনপুর গ্রামের বাসিন্দা রামজী রবিদাসের বাড়িতে রাতের খাবার রান্না হয়। মেনুতে ছিল ভাত, ডাল ও আলুর সবজি। পরিবারের সবাই একসঙ্গেই খেতে বসেন। পরের দিন সকাল থেকেই, সবাই অসুস্থ বোধ করতে থাকেন। শুরু হয় বমি, মলত্যাগ। স্থানীয় ওষুধের দোকান থেকে ওষুধ কিনে খেলেও শারীরিক অবস্থার উন্নতি হয়নি।

    রবিবার সকাল থেকে পরিবারের ৬ জন সদস্য--রামজী রবিদাস (৩২), কস্তুরী রবিদাস (৭৫), রুমা রাম (১৯),বিমল রাম ( ১৪) ও শিবানী রাম (৫)-এরঅবস্থার অবনতি হতে থাকে। বিকেলে তাঁদের কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বাড়িতে ছিল ১৫ বছরের সীমা রাম। সে তখনও খানিকটা সুস্থ ছিল। কিন্তু রাত হতেই অসুস্থ হয়ে পড়ে রবিদাসের ভাগ্নী সীমা। সেইসময় বাড়িতে কেউ ছিলেন না। কাউকে নিজের অসুস্থতার কথা জানাতেও পারেনি ১৫ বছরের মেয়েটি। বিনা চিকিৎসাতেই মৃত্যু হয় সীমা রামের।

    খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কালিয়াগঞ্জ থানার পুলিশ। সীমার মৃতদেহ উদ্ধার করে রায়গঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, খাবারে বিষ ক্রিয়ার ফলেই এই মর্মান্তিক ঘটনা ঘটেছে । পুলিশ খাওয়ারের নমুনা সংগ্রহ করেছে। চলছে তদন্ত।

    আরও পড়ুন-বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ রেললাইন, বাতিল অসমগামী একাধিক ট্রেন

    First published:

    Tags: 1 died, Fell sick, Home mae food, North Bengal, North Dinajpur

    পরবর্তী খবর