Home /News /north-bengal /
রায়গঞ্জে বজ্রপাতে মৃত ৩ মহিলা, আহত ৮

রায়গঞ্জে বজ্রপাতে মৃত ৩ মহিলা, আহত ৮

এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থামার কোকরাটুলির নুনিয়া গ্রামে।

  • Share this:

#রায়গঞ্জ: রায়গঞ্জে জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে মৃত্যু হল ৩ মহিলার। আহত আরও ১২ জন। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থামার কোকরাটুলির নুনিয়া গ্রামে। মৃতদের নাম সোভা বর্মন, মান্ডা বর্মন ও চম্পা বর্মন। এদের বাড়ি নুনিয়া গ্রামে। মৃতদের ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ থানার কোকরাটুলির নুনিয়া গ্রামে জমিতে ধান লাগাতে গিয়েছিল প্রায় ৩৫ জন। দুপুরে রায়গঞ্জে শুরু হয় বজ্রপাত-সহ বৃষ্টি। মাঠে কাজ করতে আচমকাই কোকরাটুলির নুনিয়া গ্রামের জমিতে বাজ পরে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সোভা বর্মন, মান্ডা বর্মন ও চম্পা বর্মনের। আহত হয় আরও ৮ জন। তাদেরকে তড়িঘড়ি মহারাজা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়। দু’জনের অবস্থা অবনতি থাকায় তাদেরকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন রায়গঞ্জ থানার পুলিশ।

মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ক্ষুদিরাম বর্মন নামে এক গ্রামবাসী জানিয়েছেন, জমিতে ধান লাগাচ্ছি সেই সময় বাজ পরে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। রায়গঞ্জ জেলা সুপার স্পেশালিটি হাসপাতালের অতিরিক্ত সুপার অভিক মাইতি জানিয়েছেন, দু’জনের অবস্থা অবনতি থাকায় তাদেরকে রায়গঞ্জ মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়েছে। বাকিদের মহারাজা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা চলছে বলে জানান তিনি।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: 3 died in Lightning Strike, Lightning, Raigunj

পরবর্তী খবর