corona virus btn
corona virus btn
Loading

মালদহের হরিশ্চন্দ্রপুরে বাজ পড়ে মৃত ৩, আশঙ্কাজনক অবস্থায় ১

মালদহের হরিশ্চন্দ্রপুরে বাজ পড়ে মৃত ৩, আশঙ্কাজনক অবস্থায় ১
representative image

মালদহের হরিশ্চন্দ্রপুরে বাজ পড়ে মৃত্যু ৩, আশঙ্কাজনক অবস্থায় ১

  • Share this:

#মালদহ: মালদহের হরিশ্চন্দ্রপুরে বাজ পড়ে মৃত্যু ৩। আশঙ্কাজনক আরও ১ । বিকেলে আচমকাই ঝড়-বৃষ্টি ও বজ্রপাতের ঘটনা ঘটে  হরিশ্চন্দ্রপুরে। ৩টি পৃথক ঘটনায় মৃত্যু হয় মিঠু কর্মকার (৩৩), পিনু ওঁরাও (৫৭) এবং সুলতান আহমেদ (২৩)-এর!

আশঙ্কাজনক অবস্থায় কৃষ্ণ সাহা নামে এক ব্যক্তিকে হরিশ্চন্দ্রপুর থেকে চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত  করা হয়েছে। জানা গিয়েছে, এদিন হরিশ্চন্দ্রপুরের ১ নম্বর ব্লকের বারদুয়ারি এলাকার দক্ষিণ রামনগর গ্রামে মাঠে কাজ করার সময় বজ্রাঘাতে মৃত্যু  হয় মিঠু কর্মকার নামে এক যুবকের। তিনি জমিতে চাষবাসের কাজ করছিলেন।

অন্যদিকে ওই এলাকার কাছেই বাইশা গ্রামে আম বাগানে কাজ করার সময় বজ্রাঘাতে মৃত্যু হয় পিনু ওঁরাও নামে আরেক ব্যক্তির। পাশাপাশি, নারায়ণপুর গ্রামে মৃত্যু হয় সুলতান আহমেদ নামে এক ব্যক্তির । সুলতানের দাদা বরজাহান আলি জানান, বাড়ির পেছনের জমিতে কাজ করছিলেন সুলতান। আচমকা ঝড় ও বজ্রপাত শুরু হয়। বজ্রাঘাতে জ্ঞান হারিয়ে ফেলেন। হাসপাতালে নিয়ে আসা হলে মৃত ঘোষণা করা হয়।

হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানান, হরিশ্চন্দ্রপুরে পরপর বাজ পড়ে। অল্প সময়ের মধ্যে  তিনটি পৃথক ঘটনায় ৩জনের মৃত্যু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদহে পাঠানো হয়েছে। একজনকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে  চাঁচল হাসপাতালে পাঠানো হয়।

SEBAK DEB SARMA

Published by: Rukmini Mazumder
First published: June 4, 2020, 10:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर