উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

দিদির বাড়ি বেড়াতে এসে জলে ডুবে মৃত্যু দুই বোনের

দিদির বাড়ি বেড়াতে এসে জলে ডুবে মৃত্যু দুই বোনের

দুর্গা পুজোয় দিদির বাড়ি বেড়াতে এসে নদীতে স্নান করতে গিয়ে জলে তলিয়ে মৃত্যু একই পরিবারের দুই বোনের

  • Share this:

#মালদহ: দুর্গা পুজোয় দিদির বাড়ি বেড়াতে এসে নদীতে স্নান করতে গিয়ে জলে তলিয়ে মৃত্যু একই পরিবারের দুই বোনের। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদহের বামনগোলা থানার চাঁদপুর গ্রাম পঞ্চায়েতের হাঁসপুকুর গ্রামে। প্রায় ১ ঘণ্টা নদীতে তল্লাশি চালিয়ে মৃতদেহ উদ্ধার করেন স্থানীয়রা। ঘটনায় গভীর শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত দুই বোনের নাম পারমিতা মন্ডল (১৫) ও অঙ্কিতা মন্ডল (৮)। পারমিতা দশম শ্রেণীর ছাত্রী, তৃতীয় শ্রেণীর পড়ুয়া অঙ্কিতা। বাবা রুইদাস মন্ডল পেশায় দিনমজুর। মৃতদের বাড়ি মালদহের বামনগোলা ব্লকের চাঁদপুর গ্রাম পঞ্চায়েতের নন্দিনাদহ এলাকায়। মৃতার পরিবারের আত্মীয়রা জানিয়েছেন, দুর্গাপূজার মরশুমে  দিদির বাড়ি বামনগোলার হাঁসপুকুর গ্রামে বেড়াতে আসে দু'জনে। এদিন বাড়ির সদস্যরা দুপুরে যে-যার মতো কাজে ব্যস্ত থাকায় বাড়ি লাগোয়া হারিয়া নদীতে স্নান করতে নামে তারা।

স্নান করতে গিয়ে হঠাৎই নদীর গভীর জলে তলিয়ে যায় ছোট বোন অঙ্কিতা। এই দেখে নদীর পাড়ে বসে থাকা বড় বোন পারমিতা নদীতে নেমে ছোট বোনকে উদ্ধার করতে গেলে সে-ও গভীর জলে তলিয়ে যায়। দুই বোন হারিয়া নদীর গভীর জলে তলিয়ে গেলে বাড়ির লোকেরা খোঁজাখুঁজি করেও তাঁদের কোনও সন্ধান না পেয়ে চিৎকার-চেঁচামেচি শুরু করে । নদীর আশপাশের লোকজন নদীতে নেমে তল্লাশি শুরু করে। দীর্ঘ প্রায় ১ ঘণ্টা তল্লাশি চালিয়ে মৃত দুই বোনকে নদী থেকে উদ্ধার করে নিয়ে আসে। খবর দেওয়া হয় বামনগোলা থানার পুলিশে। ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ ২ টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

SEBAK DEB SARMA

Published by: Rukmini Mazumder
First published: October 28, 2020, 10:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर