মাত্র ৩০ মিনিটের ঘূর্ণিঝড় ! তছনছ গোটা গ্রাম, মৃত ২

মাত্র ৩০ মিনিটের ঘূর্ণিঝড় ! তছনছ গোটা গ্রাম, মৃত ২
শ্রাবণের শেষে এসে অবশেষে সদয় বরুণদেব ৷ ছিঁটে-ফোঁটা বৃষ্টি ছেড়ে অবশেষে ভারী বৃষ্টি দক্ষিণবঙ্গের ঝুলিতে ৷ আগামী তিন ঘণ্টায় ঝেঁপে আসতে চলেছে বৃষ্টি ৷

মাত্র ৩০ মিনিটের ঘুর্নিঝড়ে তছনছ হল মাল মহকুমার বেশ কয়েকটি এলাকা।মৃত্যু হয়েছে দু'জনের।

  • Share this:

#মাল: মাত্র ৩০ মিনিটের ঘূর্নিঝড়ে তছনছ হল মাল মহকুমার বেশ কয়েকটি এলাকা।মৃত্যু হয়েছে দু'জনের। গুরুতর আহত হয়েছে একজন। সোমবার প্রচন্ড গরমের পর বিকেলের দিকে আকাশে মেঘ করে আসে।

রাত আটটা নাগাদ শুরু হয় প্রচন্ড ঝড়। সঙ্গে ছিল বৃষ্টি। ঝড়ের তীব্রতা দেখে রাস্তাঘাট ফাঁকা হয়ে যায়।সেই সময় মাল থানার দু'টো জায়গায় পরপর দু'টি দুর্ঘটনা ঘটে। একটি ঘটনায় তেশিমলা গ্রাম পঞ্চায়েত এলাকার মিঠু মোড় এলাকা দিয়ে বাইকে চেপে নিজের জামাইবাবুর বাড়িতে ইদের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন মহ: মকসাদুল এবং মহ: বাবলু।

যখন তারা একটি গাছের নীচ দিয়ে যাচ্ছিলের, ঠিক সেই সময় একটি মোটা গাছের ডাল ভেঙে পড়ে মকসাদুলের মাথায়। মাথা ফেটে ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুতর আহত হয় বাবলু। অপর ঘটনায় কুমলাই চাবাগানের বাসিন্দা অজয় ওরাও বাইকে বাড়ি ফিরছিল। ডামডিম পোস্ট অফিসের সামনে দিয়ে যাবার সময় একটি গাছের মোটা ডাল ভেঙে হাই টেনশান লাইনের ওপর পড়ে অজয়ের মাথায় পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয়। পুলিশ মৃতদেহ দুটি ময়নাতদন্তে পাঠিয়েছে।

First published: 03:41:01 PM Aug 13, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर