উত্তরবঙ্গ

?>
corona virus btn
corona virus btn
Loading

বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ বধূ, নারীপাচার চক্রে যুক্ত অভিযোগে স্থানীয় ২ মহিলাকে গণপিটুনি

বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ বধূ, নারীপাচার চক্রে যুক্ত অভিযোগে স্থানীয় ২ মহিলাকে গণপিটুনি
প্রতীকী ছবি

গ্রামের এক মহিলাকে পাচারের অভিযোগে দুই মহিলাকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর ও লাঠিপেটা করলেন মহিলারাই।

  • Share this:

#মালদহ: গ্রামের এক মহিলাকে পাচারের অভিযোগে দুই মহিলাকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর ও লাঠিপেটা করলেন মহিলারাই। জনরোষের হাত থেকে ওই দুই মহিলাকে উদ্ধার করে মালদহ থানার পুলিশ। দু'জনকেই আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদহের ১৯ নম্বর ওয়ার্ডের সোনা পল্লি এলাকায়। এদিন এলাকার এক গৃহবধূ বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যান। ভোরে একটি গাড়িতে করে ওই মহিলাকে বাড়ির সামনে থেকে বেরিয়ে যেতে দেখেন প্রতিবেশীরা। এরপর থেকে তাঁর আর খোঁজ মেলেনি। এই ঘটনার নেপথ্যে ওই দুই মহিলার হাত রয়েছে, এমনই অভিযোগে গ্রামবাসীরা চড়াও হন ২ মহিলার ওপর! দাবি, মারধরের শিকার দুই মহিলার সঙ্গে নিখোঁজ গৃহবধূর ঘনিষ্ঠ যোগাযোগ ছিল। প্রতিদিনই একসঙ্গে তিনজন গল্পগুজব করতেন। যদিও বছর ত্রিশের ওই মহিলার বেপাত্তা হওয়ার পিছনে তাঁদের কোনও যোগ নেই বলে দাবি আটক দুই মহিলার।

জানা গিয়েছে, নিখোঁজ মহিলার দুই সন্তান রয়েছে। স্বামী পেশায় টোটো চালক। ওই মহিলার স্বামীর অভিযোগ, আটক দুই মহিলা তাঁর স্ত্রীর খোঁজ জানেন। সম্ভবত তারাই কোনও পাচার চক্রের খপ্পরে ফেলেছেন তাঁর স্ত্রীকে। এদিকে দুই মহিলাকে মারধরের ছবি অনেকেই মোবাইল ক্যামেরা বন্দি করেন। মালদহ থানার পুলিশ জানিয়েছে, ওই নিখোঁজ মহিলার খোঁজে তল্লাশি চলছে। আটক দুই মহিলাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Sebak DebSarma

Published by: Shubhagata Dey
First published: August 20, 2020, 10:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर