হোম /খবর /উত্তর ২৪ পরগণা /
বাগুইআটিতে বহুতল থেকে প্রৌঢ়ার ঝাঁপ! আত্মহত্যা নাকি পিছনে কোনও রহস্য? তদন্ত

North 24 Parganas News: বাগুইআটিতে বহুতল থেকে প্রৌঢ়ার ঝাঁপ! আত্মহত্যা নাকি পিছনে কোনও রহস্য? তদন্তে পুলিশ    

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

North 24 Parganas News: গোটা ঘটনা নিয়ে বাগুইআটি থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত চালাচ্ছে।

  • Share this:

বাগুইআটি:  শনিবার সকালে বাগুইআটি অশ্বিনীনগরের হাতিয়াড়া রোডের বহুতল আবাসন থেকে ৬২ বছরের প্রৌঢ়া নিলম কোঠারি পাশের বাড়িতে ঝাঁপ দেন। সেখান থেকে তাঁকে স্থানীয় বাসিন্দা ও আবাসিকরা উদ্ধার করে প্রথমে ভিআইপি রোডের ধারে বেসরকারি হাসপাতালে নিয়ে যায় সেখান থেকে চিনারপার্কের নিকট আর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

গোটা ঘটনা নিয়ে বাগুইআটি থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত চালাচ্ছে। ইতিমধ্যেই বাগুইআটি থানার পুলিশের পক্ষ থেকে পরিবারের লোকদের সঙ্গে কথা বলা হচ্ছে গোটা বিষয়টি নিয়ে।

 

বাগুইআটি থানার পুলিশ তদন্ত নেমে জানতে পেরেছে, দশ বছর ধরে মহিলা মানসিক অবসাদে ভুগছিলেন। বেশ কয়েক মাস আগে বাগুইআটি অশ্বিনীনগরের মিলন দ্বীপ অ্যাপার্টমেন্টে ফ্ল্যাট কিনে থাকতে শুরু করেন দুই ছেলেকে নিয়ে। কিন্তু আজকে সকালবেলা আচমকা তিনি অ্যাপার্টমেন্টের ছাদে গিয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। যদিও পুলিশের পক্ষ থেকে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: বাড়ি থেকে টেনে হিঁচড়ে বের করে খুন আয়কর অফিসার, কেন অশান্তির আগুনে জ্বলছে মণিপুর?

আরও পড়ুন-  রাস্তাতেই হাজার হাজার মানুষ ঘিরে ধরলেন অভিষেকের গাড়ি, পরের কাণ্ড চমকে দেবে

আজকে কী এমন ঘটনা ঘটেছিল, যার জেরে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন তিনি, ইতিমধ্যেই গোটা বিষয় নিয়ে পরিবারের লোকের সঙ্গে কথাবার্তা বলছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে

অনুপ চক্রবর্তী

Published by:Uddalak B
First published:

Tags: Local news