হোম /খবর /উত্তর ২৪ পরগণা /
বিশ্রাম নিচ্ছিলেন দুই ভ্যান চালক,এক নিমেষে সব শেষ!মর্মান্তিক দুর্ঘটনা হাড়োয়ায়

North 24 Parganas News: বিশ্রাম নিচ্ছিলেন দুই ভ্যান চালক, এক নিমেষে সব শেষ! মর্মান্তিক দুর্ঘটনা হাড়োয়ায়

ঘাতক ট্রাকে ভাঙচুর চালায় জনতা

ঘাতক ট্রাকে ভাঙচুর চালায় জনতা

ট্রাক ধাক্কা মারার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে মৃত্যু হয় ওই দুই ভ্যান চালকের।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

    হাড়োয়া: ফের বাসন্তী হাইওয়েতে মর্মান্তিক দুর্ঘটনা। বাসন্তী হাইওয়ের হাড়োয়ায় বালি ভর্তি ট্রাক ধাক্কায় মৃত্যু হল দুই ভ্যানচালকের৷

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাসন্তী হাইওয়ের হাড়োয়ার ঘুসিঘাটার কাছে একটি হোটেলের সামনে রাস্তার পাশে বসে ছিলেন অরুণ নস্কর ও শিবনাথ নস্কর নামে দুই ভ্যানচালক। আচমকা একটি বালি ভর্তি বড় ট্রাক রাস্তায় ঘোরানোর সময় রাস্তার পাশে বসে থাকা ওই দুই ভ্যানচালককে ধাক্কা মারে।

    আরও পড়ুন: জেলে থেকেও সাক্ষীদের ভয় দেখানোর অভিযোগ, কয়লা পাচার কাণ্ডের রত্নেশকে চেনেন?

    ধাক্কা মারার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে মৃত্যু হয় ওই দুই ভ্যান চালকের। এলাকার মানুষের দাবি, দুর্ঘটনা কমাতে বাসন্তী হাইওয়েতে একাধিক স্পিড ব্রেকার বসানো হয়েছে। বসানো হয়েছে সিসিটিভি। তারপরেও বেপরোয়া চালকদের কোনও ভাবে বাগে আনা যাচ্ছে না। কীভাবে দাঁড়িয়ে থাকা দুটি ভ্যানে ধাক্কা মারল ট্রাক? তা নিয়ে কিন্তু বিস্তার অভিযোগ রয়েছে। আদৌ কি চালক স্বাভাবিক অবস্থায় ছিলেন না কি মদ্যপ অবস্থায় ছিলেন, তা নিয়েও প্রশ্ন উঠছে। দুর্ঘটনার পরই এলাকা ছেড়ে পালায় চালক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

    দুই ভ্যান চালকই রাস্তার পাশে ভ্যান দাঁড় করিয়ে বিশ্রাম নিচ্ছিলেন। আচমকাই তাঁদের এসে ধাক্কা মারে ট্রাকটি।  দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই হাড়োয়ার লাউহাটি বিট অফিসের পুলিশ কর্মীরা এসে দ্রুত ওই দুটি মৃতদেহ উদ্ধার করে মিনাখা গ্রামীণ হাসপাতালে পাঠায়। সেই সঙ্গে রাস্তায় তৈরি হওয়া তীব্র যানজট কাটানোরও উদ্যোগ নেয় পুলিশ। অভিযুক্ত চালককে আটক করতে না পারলেও গাড়িটিকে আটক করেছে লাউহাটি বিট অফিসের পুলিশ।

    জিয়াউল আলম

    First published: