হোম /খবর /উত্তর ২৪ পরগণা /
শ্বশুরবাড়িতে ঝুলছে জামাই, কী হাড়হিম দৃশ্য! বসিরহাটের ঘটনা সিনেমাকে হার মানায়

South Bengal: শ্বশুরবাড়িতে ঝুলছে জামাই, কী হাড়হিম দৃশ্য! বসিরহাটের ঘটনা সিনেমাকে হার মানায়

বসিরহাটে এ কী কাণ্ড!

বসিরহাটে এ কী কাণ্ড!

South Bengal: সূত্রের খবর, শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন জামাই রাজু রায়। পরদিন সকালে ঘরের আড়ার সঙ্গে তার মৃতদেহ ঝোলা অবস্থায় দেখতে পায় স্থানীয়রা।

  • Share this:

বসিরহাটঃ শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত দেহ উদ্ধার আটক স্ত্রী ও শ্বশুর। উত্তর ২৪ পরগনার বসিরহাটের হাড়োয়া থানার বগজুড়ি গ্রাম পঞ্চায়েতের মাজমপুর গ্রামের ঘটনা। বছর ৩২ এর রাজু রায়, বাড়ি বিরাটির নিমতা থানায় এলাকায়।

সূত্রের খবর, শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন জামাই রাজু রায়। পরদিন সকালে ঘরের আড়ার সঙ্গে তার মৃতদেহ ঝোলা অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। এই ঘটনায় হাড়োয়া থানার পুলিশকে খবর দিলে, ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য বসিরহাট স্বাস্থ্য জেলার পুলিশ মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: পরীক্ষা শুরু হতে আর কটা দিন, তার আগেই সব শেষ! হস্টেলে পড়ে ছাত্রীর দেহ

এই ঘটনায় স্ত্রী ও শ্বশুর শাশুড়িকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। শ্বশুর মধুসূদন অধিকারী জানিয়েছেন, এদিন তারা বাড়ি ছিলেন না। দীর্ঘদিন ধরে তার মেয়ের সঙ্গে জামাইয়ের সাংসারিক অশান্তি চলছিল বেশ কয়েকবার আমরা মেটানোর চেষ্টা করলেও শেষ রক্ষা হলো না।

আরও পড়ুন: ৬ দিন নয়? এবার থেকে সপ্তাহে ৫ দিন খোলা থাকবে ব্যাঙ্ক, আবার নতুন নিয়ম?

এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। আত্মহত্যা না অন্য কিছু এই ঘটনার পিছনে রয়েছে, সেটাও খতিয়ে দেখছে তদন্তকারীরা। স্ত্রী শ্বশুর-শাশুড়িকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে হাড়োয়া থানার পুলিশ। মৃত রাজুর পরিবারকে খবর দেওয়া হয়েছে।

----জুলফিকার মোল্লা

Published by:Suman Biswas
First published:

Tags: North 24 Parganas, West Bengal news