Home /News /north-24-parganas /
South 24 Parganas: পেশায় চা বিক্রেতা, ভিতর থেকে মেসি ফ্যান, জন্মদিনে তুলকালাম আয়োজন

South 24 Parganas: পেশায় চা বিক্রেতা, ভিতর থেকে মেসি ফ্যান, জন্মদিনে তুলকালাম আয়োজন

Lionel Messi's birthday

Lionel Messi's birthday

মেসির জন্মদিন উপলক্ষ্যে ইছাপুর নবাবগঞ্জ এলাকা কার্যত রূপ নেয় উৎসবের।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: বিশ্ব ফুটবলে এক উজ্জ্বল নক্ষত্র লিওনেল মেসি। এই তারকা প্লেয়ারের পায়ের জাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। আজ সেই আর্জেন্টিনার তারকা ফুটবলার লিওনেল মেসির ৩৫ তম জন্মদিন। দেশ তথা রাজ্যের পাশাপাশি এই বিশেষ দিনটিকে পালন করতে নানা উদ্যোগ নিলেন মেসি ভক্তরা। প্রিয় তারকা খেলোয়ার কে নিয়ে ভাসলেন আবেগে। শুক্রবার মেসির জন্মদিন উপলক্ষে উত্তর ২৪ পরগনার ইছাপুর নবাবগঞ্জের মেসি ফেন ক্লাবের উদ্যোগে পালিত হল মেসির জন্মদিন।

    ৩৫ রকমের কেক কেটে সম্পূর্ণ বাঙালি রীতি মেনে ৩৫ রকমের মিষ্টি সহযোগে দিনটি পালন করা হয়। মেসির জন্মদিন উপলক্ষ্যে ইছাপুর নবাবগঞ্জ এলাকা কার্যত রূপ নেয় উৎসবের। তবে কষ্টার্জিত টাকা খরচ করে এই এলাহি আয়োজন যিনি করেছেন তিনি নিতান্তই একজন স্থানীয় চা বিক্রেতা। মেসির খেলার অন্ধভক্ত শিবে পাত্র।

    আরও পড়ুন - Healthy Lifestyle: মিলনে অনীহা, দামী ওষুধ না খেয়ে ঘরোয়া খাবারেই হতে পারে কামাল

    এদিন মেসির জন্মদিন উপলক্ষে প্রায় ১০০ জন ক্ষুদে খেলোয়ারদের হাতে তুলে দেওয়া হয় জার্সি, ফুটবল। এছাড়াও খাওয়ার বন্দোবস্ত তো ছিলই। মেসির জন্মদিন উপলক্ষে প্রতিবছরই সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষজনের সাহায্যার্থে বিভিন্ন ধরনের সেবামূলক কাজ ও করা হয় সংস্থার তরফ থেকে।

    ইছাপুরের পাশাপাশি এদিন মধ্যমগ্রামের ২৪ নম্বর ওয়ার্ডে, মেসি ভক্তদের সোশ্যাল মিডিয়া গ্রুপের তরফ ১০ নম্বর জার্সি পরিহিত জাতীয় স্তরের আর্জেন্টিনীয় প্লেয়ারের ৩৫ তম জন্মদিন পালন করা হয়। জন্মদিন উপলক্ষে কেক কাটার পাশাপাশি এদিন এলাকার গরীব দুস্থ প্রায় ১০০ বাচ্চাদের দুপুরে খাবারের ব্যবস্থা করা হয়েছিল সংস্থার পক্ষ থেকে।

    মধ্যমগ্রামের মেসির এই জন্মদিন পালনের উদ্যোগে বিশেষ ভূমিকায় দেখা গেল দেবলীনা সেন সহ মেসির অন্যান্য মহিলা ভক্তদেরও। প্রতিবছর এভাবেই প্রিয় তারকা খেলোয়াড়ের জন্মদিন পালন করার অঙ্গীকার করলেন সকলেই। Rudra Narayan Roy

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Lionel Messi, South 24 Parganas

    পরবর্তী খবর