Home /News /north-24-parganas /
Shahenshah of Bangaon|| 'বনগাঁর শাহেনশা দিনু বচ্চন', অমিতাভের জন্য দীর্ঘদিন বদলায়নি চুলের কাটিং, চিনে নিন তাঁকে...

Shahenshah of Bangaon|| 'বনগাঁর শাহেনশা দিনু বচ্চন', অমিতাভের জন্য দীর্ঘদিন বদলায়নি চুলের কাটিং, চিনে নিন তাঁকে...

title=

Dinabandhu Modak from Bangaon called Shahensha of Bangaon: অমিতাভ বচ্চনের নানান জনপ্রিয় সিনেমার ডায়লগ অবলীলায় বলে দেন তিনি, চুলের কাটিং এ আজও বদল ঘটেনি।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: "রিস্তে মে তো হাম তুমারে বাপ লাগতে হ্যাঁয়, নাম শাহেনসা।" বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের এই ডায়লগ সকলের চেনা। সুপার স্টার অমিতাভ বচ্চনের অগণিত ভক্ত ছড়িয়ে ছিটিয়ে রয়েছে সারা দেশব্যাপী এমনকি বিদেশেও। অমিতাভের তেমনই এক চরম ভক্ত উত্তর ২৪ পরগনার বনগাঁর ৬২ বছরের দীনবন্ধু মোদক। গুরু অমিতাভের মতই চুলের কাটিং, আজও বদলায়নি। অভিনয়ের নেশা ছোটবেলা থেকেই। কিছু বাংলা ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করলেও, আজও সাফল্য আসেনি সেভাবে। কিন্তু, মানুষের ভালোবাসা আছে তার প্রতি। তিনি চেয়েছিলেন, রাস্তা দিয়ে যখন হেঁটে যাবেন, সবাই বলবে নায়ক যাচ্ছে। সেই আপসোস বুকে নিয়েই আজও মানুষদের আনন্দ দিয়ে যাচ্ছেন বনগাঁর পরিচিত নাম দিনু বচ্চন।

    আরও পড়ুন: অশনি সংকেত! অতিভারী বৃষ্টিতে ভাসবে বাংলা, 'এই' জেলাগুলিতে জারি কমলা সতর্কতা

    অমিতাভ বচ্চনের নানা জনপ্রিয় সিনেমার ডায়লগ অবলীলায় বলে দেন তিনি। চুলের কাটিং এ আজও বদল ঘটে নি। আসা, যদি কোনওদিন সুযোগ হয়ে যায় অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করার। সেই আশাতেই বুক বেঁধে নিজেকে সাজিয়ে রাখেন দিনু বচ্চন। বর্তমানে ডেকোরেটার্স এর ব্যবসা দিয়েই চলে দিনু বচ্চনের সংসার। তার অভিনয়ের শুরুটা হয়েছিল পঞ্চম শ্রেনীতে পড়ার সময় থেকেই। ১৯৬৪ সাল থেকেই যাত্রা, থিয়েটারে অভিনয়। তারপর ১৯৭৬ সালে কলকাতায় স্টুডিও পাড়ায় পা রাখা। ১৯৮০ সালে সুখেন দাসের সুপারিশে পাপপুণ্য ছবিতে একটি গানে বাবু সাহেবের চরিত্রে অভিনয়। ১৯৮২ সালে গীত সঙ্গীত ছবিতেও সুযোগ মেলে দিনু বচ্চনের।

    এরপর, বহু থিয়েটার, যাত্রা, নাটকে অভিনয় করলেও সাফল্য আসেনি খুব একটা। তবুও অমিতাভকে গুরু মনে করে আজও দিনু চুলের স্টাইল ধরে রেখেছেন। এর জন্যে অনেক যত্ন ও খরচ করতে হয় তাকে বলেই জানান দিনু বচ্চন। তবে মাঝেমধ্যে এখনো ছবিতে কাজ করার সুযোগ আসলে চলে যান দিনু অভিনেতা হওয়ার স্বপ্নে। কিন্তু শর্ত একটাই, দিনু বচ্চন কোনওভাবেই বদলাবেন না তার নিজের হেয়ার স্টাইল।

    রুদ্র নারায়ন রায়

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bangaon

    পরবর্তী খবর