Home /News /north-24-parganas /
North 24 Parganas News: সান্দাকফুতে বেড়াতে গিয়ে নিখোঁজ দুই ব্যক্তি! মাস কেটে গেলেও চুপ সকলে! অন্য রহস্য নেই তো!

North 24 Parganas News: সান্দাকফুতে বেড়াতে গিয়ে নিখোঁজ দুই ব্যক্তি! মাস কেটে গেলেও চুপ সকলে! অন্য রহস্য নেই তো!

নিখোঁজ স্বামীর খোঁজে প্রশাসনের দারস্থ স্ত্রী

নিখোঁজ স্বামীর খোঁজে প্রশাসনের দারস্থ স্ত্রী

North 24 Parganas News: 'নিখোঁজদের মৃত্যু হলেও, সেটুকু অন্তত নিশ্চিত করুক প্রশাসন' দাবি সান্দাকফুতে নিখোঁজদের পরিবারের

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: কেটে গিয়েছে, এক মাস সাত দিনেরও বেশি সময়। এখন কোন খোঁজ মেলেনি সান্দাকফু তে ঘুরতে গিয়ে নিখোঁজ উত্তর ২৪ পরগনার অশোকনগরের দুই বাসিন্দাদের। প্রশাসনের দরজায় দরজায় ঘুরে আজ অনেকটাই ক্লান্ত নিখোঁজদের পরিবার। কিন্তু এখনও কোন খোঁজ মেলেনি তাঁদের। উত্তরবঙ্গে ভারী বর্ষার কারণে বন্যা পরিস্থিতি তৈরি হলেও, কেমন আছেন? আদৌকি জীবিত রয়েছেন নিখোঁজ দু'জন? এ ধরনের প্রশ্নই এখন ঘোরাফেরা করছে অশোকনগরের চার নম্বর এলাকায়।

    স্থানীয় সূত্রে জানা যায়, দীপেশ সাহা টাকার বিনিময়ে ১৮ জন পর্যটককে নিয়ে যান উত্তরবঙ্গ সফরে। যাদের মধ্যে অধিকাংশই অশোকনগরে বাসিন্দা। সেখান থেকেই জঙ্গলে ঘুরতে গিয়ে হারিয়ে যান দীপেশ সাহা ও বাবাই দে। এরপর স্থানীয় প্রশাসন নানাভাবে খোঁজ-খবর চালালেও কোন খোঁজ মেলেনি তাঁদের। পরিবারের তরফ থেকে অভিযোগ তোলা হয়, অন্যান্য যে সব পর্যটকরা তাঁদের সঙ্গে গিয়েছিলেন তাঁদেরকেও কোন জিজ্ঞাসাবাদ করেনি প্রশাসন। তদন্তের দায়িত্বে থাকা পুলিশ আধিকারিককেও গত কয়েকদিন আগে বদলি করে দেওয়া হয়েছে বলে পরিবারের তরফে জানানো হয়।

    এখন নিখোঁজদের পরিবার প্রশ্ন তুলছে তবে কি কোন রহস্য ঢাকতেই প্রশাসন মুখে কুলুপ এঁটেছে? দীপেশ বাবুর স্ত্রী স্বপ্না দেবী বারংবার ছুটে চলেছেন প্রশাসনের দরজায় দরজায়। এমনকি সমস্ত নথিপত্র সহ সি আই ডি কাছেও তিনি বিষয়টি জানিয়েছেন বলে জানান। নবান্নেও বিষয়টি নিয়ে চিঠি করা হয়েছে। এখন মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যেতে চাইছেন নিখোঁজ দীপেশ বাবুর স্ত্রী স্বপ্না সাহা। অভিযুক্ত থেকে কোন ঘটনার তদন্তে যেখানে নানা ভাবে প্রশাসনের সাফল্য উঠে আসে, সেখানে দু'জন ব্যক্তি নিরুদ্দেশ হয়ে গেল এবং তাঁদের বিষয়ে ভালো-মন্দ কোন খবরই দিতে পারছে না প্রশাসন বিষয়টি মানতে পারছেন না দীপেশবাবুর মেয়েও। খারাপ ভালো যাই হোক এখন বাবার কোন একটু খবর পাবার জন্য পথ চেয়ে বসে আছে সদ্য মাধ্যমিক উত্তীর্ণ নিখোঁজ দীপেশ সাহার মেয়ে অস্মিতাও।

    রুদ্র নারায়ণ রায়

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ashoknagar, North 24 Parganas news

    পরবর্তী খবর