হোম /খবর /উত্তর ২৪ পরগণা /
মর্মান্তিক পথ দুর্ঘটনা! লরির ধাক্কায় মৃত এক স্কুটি আরোহীর

North 24 Parganas News: মর্মান্তিক পথ দুর্ঘটনা! লরির ধাক্কায় মৃত এক স্কুটি আরোহীর

মর্মান্তিক পথ দুর্ঘটনা! লরির ধাক্কায় মৃত এক স্কুটি আরোহীর

মর্মান্তিক পথ দুর্ঘটনা! লরির ধাক্কায় মৃত এক স্কুটি আরোহীর

North 24 Parganas News: মর্মান্তিক পথদুর্ঘটনায় মৃত এক স্কুটি আরোহীর। শ্যামনগরের ঘোষপাড়া রোডের ঘটনা। মৃতার নাম কাঞ্চন কানু (৪০)।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

শ্যামনগর: মর্মান্তিক পথদুর্ঘটনায় মৃত এক স্কুটি আরোহীর। শ্যামনগরের ঘোষপাড়া রোডের ঘটনা। মৃতার নাম কাঞ্চন কানু (৪০)।এদিন দুপুরে উল্টোডাঙা থেকে স্বামীর সঙ্গে স্কুটিতে চড়ে জগদ্দলে বাপের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় কাঞ্চন। শ্যামনগরে ঘোষপাড়া রোডের ওপর একটি ১০ চাকা লরি তাঁদের পেছন থেকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় কাঞ্চনের। অল্পের জন্য প্রাণে রক্ষা পায় তার স্বামী।ঘাতক লরিটিকে আটক করেছে নোয়াপাড়া থানার পুলিশ। ঘটনার জেরে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুনঃ এক ফোনেই দুয়ারে পৌঁছবে অটো! কামারহাটিতে 'অটো অন কল' চালু মদনের

বারাকপুর থেকে কল্যাণী যাওয়ার দুটি রাস্তা একটি ঘোষপাড়া রোড হয়ে আরেকটি কল্যাণী এক্সপ্রেস ওয়ে ধরে। বারাকপুর কল্যাণী এক্সপ্রেসওয়েতে সম্প্রসারণের কাজ চলছে দীর্ঘদিন ধরে। রাস্তায় যাওয়া প্রায় অসাধ্য। কারণ ছড়িয়ে রয়েছে বড় বড় বোল্ডার সহ রাস্তা তৈরির সামগ্রী। ফলে সাধারণ মানুষের সে রাস্তা দিয়ে যাওয়া প্রায় অসাধ্য। তাই মানুষ এড়িয়ে চলতে চাইছে আপাতত এই কল্যাণী এক্সপ্রেসওয়ে। ফলে চাপ বাড়ছে, ব্যারাকপুর কল্যাণী ঘোষপাড়া রোডের উপর।

আরও পড়ুনঃ জীবন বাজি রেখে বাঘের মুখ থেকে স্বামীকে বাঁচান স্ত্রী, এখন কেমন আছেন সুন্দরবনের হতদরিদ্র সেই দম্পতি

এছাড়াও রবিবার জায়গায় জায়গায় বসেছে দোকানপাট। রাস্তার প্রায় অর্ধেক দখল করে ফেলেছে হকাররেরা। যত্রতত্ত্ব দাঁড়িয়ে আছে টোটো অটো রিক্সা ফলে সাধারণ মানুষের সে পথ দিয়ে যাতায়াতও ঝুঁকি সাপেক্ষ। রাস্তার দু'ধারে রয়েছে অনেক কল কারখানা হলে প্রতিমুহূর্তে তৈরি হয় যানজট আর সেই যানজটকে এড়িয়ে মানুষকে জীবনের হাতে নিয়ে যাতায়াত করতে হয় । এদিন তারই বলি হল এক মহিলা। মাঝে মাঝেই এ ধরনের দুর্ঘটনা ঘটতে থাকে এই ঘোষপাড়া রোডে।

অরুণ ঘোষ

Published by:Salmali Das
First published:

Tags: Accident, North 24 Parganas