Home /News /north-24-parganas /
North 24 Parganas News: রাস্তা না মরণফাঁদ! বারাসতের ভিভিআইপি জোনের রাস্তার বেহাল দশা! নির্বিকার প্রশাসন

North 24 Parganas News: রাস্তা না মরণফাঁদ! বারাসতের ভিভিআইপি জোনের রাস্তার বেহাল দশা! নির্বিকার প্রশাসন

title=

North 24 Parganas News: : বেহাল দশা বারসতের ব্যস্ততম রাস্তার! ঝুঁকি নিয়েই যাতায়াত! হুশ নেই প্রশাসনের!

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: জেলা সদর বারাসত। এখানেই রয়েছে জেলা শাসক, জেলা পুলিশ সুপার জেলা আদালতের বিচারপতি সহ একাধিক প্রশাসনিক কর্তাদের বাসভবন। আর সেই ভিভিআইপি জোনের গুরুত্বপূর্ণ রাস্তার বেহালদশা। বারাসত চাঁপাডালি মোড় তিতুমীর বাসস্ট্যান্ড হয়ে কোর্ট বা জেলাশাসক সহ সরকারি গুরুত্বপূর্ণ দফতর গুলিতে আসতে গেলে সিরাজ উদ্যানের পাশের এই রাস্তা দিয়েই আসতে হয় সাধারণ মানুষকে।

    বাসস্ট্যান্ড থেকে বিএলআরও অফিসের সামনে সামনে অব্দি এই গুরুত্বপূর্ণ রাস্তার বেহাল দশা দীর্ঘদিন ধরে। বিষয়টি নিয়ে কোনরকম নজর দিচ্ছে না প্রশাসন, দাবি স্থানীয় ব্যবসায়ী থেকে নিত্যযাত্রীদের। বিভিন্ন দপ্তরে জানানো হলেও এখনো মেলেনি সুরাহা। উঠে গিয়েছে রাস্তার পিচ, কঙ্কাল সাড় অবস্থায় পড়ে রয়েছে এই ভিভিআইপি জোনের রাস্তা। বিষয়টি নিয়ে স্থানীয় ব্যবসায়ীরা তুলে ধরলেন তাদের সমস্যার কথা।

    জেলাশাসক থেকে BLRO, DPSC, বারাসত আদালত, জেলা পরিষদ, মোটর ভিকেলস সহ প্রশাসনিক অফিস গুলিতে প্রতিদিনই হাজার হাজার মানুষের যাতায়াত। বারাসত বাস স্ট্যান্ড হয়ে এই রাস্তায় তাদের একমাত্র ভরসা। সেখানে দাঁড়িয়ে দীর্ঘদিন ধরে এই গুরুত্বপূর্ণ রাস্তাটি বেহাল অবস্থায় পড়ে থাকায় নিত্যদিন ঘটে ছোটখাটো দুর্ঘটনা। যানবাহন চলাচল করলে যানজটের ও সমস্যার সম্মুখীন হতে হয় পথ চলতি সাধারণ মানুষকে।

    আরও পড়ুন:  এক ছোবলেই ছবি! বিছানায় বসে ৬-ফুট লম্বা কোবরা! তারপর? ভয় ধরাবে ভাইরাল ভিডিও

    সরকারের কাছে স্থানীয় ব্যবসায়ী ও নিত্যযাত্রীদের আবেদন, যত দ্রুত সম্ভব এই গুরুত্ব পূর্ণ রাস্তাটি ঠিক করা হোক। বর্ষা শুরু হয়েছে, রাস্তার পিচ উঠে বড় বড় গর্ত তৈরি হয়েছে। বৃষ্টির জল জমলে এই রাস্তার অবস্থা আরও খারাপ হয়ে যাচ্ছে। বিষয়টি নিয়ে পুরসভা সহ প্রশাসনের কোন কর্তা ব্যক্তিরাই মুখ খুলতে চাননি। ফলে কবে এই রাস্তা ঠিক হয় এখন সেদিকেই তাকিয়ে স্থানীয় ব্যবসায়ী থেকে নিত্যযাত্রীরা।

    রুদ্র নারায়ণ রায়

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Barasat, North 24 Parganas news

    পরবর্তী খবর