Home /News /north-24-parganas /
North 24 Pargana News: ক্যানসার মুক্তি থেকে সন্তান ধারণ! বিনা পয়সায় চিকিৎসা করে সুস্থ করছেন এই হোমিওপ্যাথি চিকিৎসক!

North 24 Pargana News: ক্যানসার মুক্তি থেকে সন্তান ধারণ! বিনা পয়সায় চিকিৎসা করে সুস্থ করছেন এই হোমিওপ্যাথি চিকিৎসক!

নিজের [object Object]

North 24 Pargana News: তিনি দাবি করেছেন, তাঁর তৈরি এই ঔষধে প্রায় ৯৯ শতাংশ রোগী সুস্থ জীবনে ফিরেছেন।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা:  "ক্যান্সার রোগী আসুক আমি ভালো করো দেব। জোর দিয়ে বলছি আমার কাছে চিকিৎসা করে ৯৯ শতাংশ রোগী সুস্থ জীবনে ফিরেছে । " শুধু তাই নয় সন্তানহীনা নারীর কোলেও সন্তান এনে দিতে পারে তাঁর চিকিৎসা পদ্ধতি। শুধু দেশের মানুষ নয় তাঁর চিকিৎসায় উপকৃত হয়েছেন বিদেশের বহু রোগী। এমনটাই জোর গলায় দাবি করলেন অশোকনগরের হোমিওপ্যাথি চিকিৎসক ডাঃ সাধন রঞ্জন মুখোপাধ্যায়। উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগরের ৮ নং এলাকার বাসিন্দা বর্ষিয়ান এই হোমিপ্যাথি চিকিৎসক। তাঁর চিকিৎসার সুনাম আজ শুধু এলাকায় নয় দেশ ছাড়িয়ে বিদেশেও পৌঁছেছে।

    পরিবার সূত্রে জানা যায়, ১৯৭৮ সালে সেনাবাহিনী থেকে অবসর নিয়ে ডাঃ সাধন রঞ্জন মুখোপাধ্যায় পাকাপাকি ভাবে হোমিওপ্যাথি চিকিৎসা শুরু করেন। প্রথম দিকে এলাকার রোগীদের ভিড় শুরু হলেও পরবর্তীতে তিনি এক যুগান্তকারী ঔষধ আবিষ্কার করে ফেলেন বলে জানান তিনি। তিনি গবেষণা করে ক্যান্সারের প্রতিষেধক আবিষ্কার করে ফেলেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি । তিনি দাবি করেছেন, তাঁর তৈরি এই ঔষধে প্রায় ৯৯ শতাংশ রোগী সুস্থ জীবনে ফিরেছেন।

    উত্তর ২৪ পরগনার অশোকনগর ৮ নম্বর অশোক পল্লী

    তাঁর এই আবিষ্কারের ফলে সুদুর আমেরিকা যাওয়ার অফার আসে বলে তিনি জানান। তবে সেনাবাহিনীতে চাকরি করা এই চিকিৎসক দেশকে ছেড়ে যেতে চান নি। তিনি নিজের বাড়িতে বসেই ভারতের বাইরে থাকা বিভিন্ন দেশের বহু রোগীর চিকিৎসা করেছেন। জানা যায়, তাঁর চিকিৎসায় কেউ বিমুখ হয়ে ফেরেন নি। সবচেয়ে বড় ব্যাপার, দুঃস্থ রোগীদের কাছে তিনি ভগবান। কারণ তিনি তাঁদের কাছ থেকে কোন ভিজিট নেন না। সাধনবাবুর পেশেন্টের তালিকায় রয়েছেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাই থেকে বহু বিশিষ্ট ব্যক্তিরা বলেও জানান তিনি। প্রতিদিন অশোকনগর অশোক পল্লীর নিজের বাড়িতেই ৫০ থেকে ৬০ জন করে রোগী দেখেন এই ডাক্তার বাবু। ফলে দূর-দূরান্ত থেকে আসা রোগীদের ভিড় লেগেই থাকে।

     রুদ্র নারায়ন রায়

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ashoknagar, Barasat, North 24 Parganas news

    পরবর্তী খবর