হোম /খবর /বিনোদন /
জিতু কমল ও নবনীতাকে হেনস্থা! অবশেষে কী জানাল পুলিশ? কাকে বাঁচানোর চেষ্টা! জানুন

Jeetu Kamal-Nabanita Das: জিতু কমল ও নবনীতাকে হেনস্থা! অবশেষে কী জানাল পুলিশ? কাকে বাঁচানোর চেষ্টা! জানুন

X
title=

Jeetu Kamal-Nabanita Das: জিতু কমল ও নবনীতার হেনস্থার ঘটনায় অবশেষে মুখ খুললো পুলিশ! জানুন

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#উত্তর ২৪ পরগনা: আবারও পুলিশি হেনস্থার শিকার অভিনেতা অভিনেত্রী। এবার খুনের হুমকির মুখে টলিউডের অভিনেতা-অভিনেত্রী। ঘটনাস্থল নিমতা। অভিনেতা জিতু কমল ও তার স্ত্রী নবনীতা দাস এদিন দুপুরে তার নিজস্ব গাড়িতে কাজের জন্য যাচ্ছিলেন অভিযোগ সেই সময় নিমতা মাঝেরহাটি মোড়ে তাদের গাড়িকে একটি পন্যবাহী গাড়ি ধাক্কা মারে। সে সময় তাদের গাড়ি চালক সেই গাড়িটিকে আটকানোর চেষ্টা করলে তাকে চাপা দেওয়ার চেষ্টা করা হয়। এরপরে অভিনেতা অভিনেত্রী থানায় এসে অভিযোগ জানাতে গেলে বেশ কিছুক্ষণ ধরে থানায় তাদের অপেক্ষা করতে হয় এবং সেই সময় পুলিশি হেনস্থার মুখে পড়তে হয়।

ঠিক সেই সময় তাদের গাড়ি চালককে ওই পণ্যবাহী গাড়ি চালকও তার সহযোগীরা নিমতা থানার বাইরে হেনস্তা করতে থাকে তারা তা দেখতে পেয়ে ছুটে যান এবং তাদের চালককে থানায় নিয়ে আসলে থানার গেটের মুখে অভিনেত্রী অভিনেত্রীকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। এই গোটা ঘটনা নিয়ে পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেতা অভিনেত্রী।

ঘটনার পরেই নড়ে চড়ে বসে পুলিশ প্রশাসন অভিযুক্তদের আটক করা হয় পাশাপাশি অভিযুক্ত পুলিশ অফিসারের বিরুদ্ধেও বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।অনেকেই প্রশ্ন তুলছেন যেখানে একজন অভিনেতা অভিনেত্রীকে এরকম পুলিশি হেনস্থার সম্মুখীন হতে হল, সেই জায়গায় দাঁড়িয়ে সাধারণ মানুষের সাহায্যে পুলিশের এগিয়ে আসার সদিচ্ছা পরিলক্ষিত হবে তা নিয়েও। অভিযুক্তদের বাঁচাতে গিয়েই কি কর্তব্যে গাফিলতি! পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে।

রুদ্র নারায়ন রায়

Published by:Piya Banerjee
First published:

Tags: Jeetu Kamal, Nabanita Das, Tollywood