হোম /খবর /উত্তর ২৪ পরগণা /
ইস্টবেঙ্গল সমর্থক জয়শঙ্করের ফুটবল ছিল প্রিয়, খেলার মাঠেই ফেললেন শেষ নিঃশ্বাস

North 24 Parganas News: ইস্টবেঙ্গল সমর্থক জয়শঙ্করের ফুটবল ছিল প্রিয়, খেলার মাঠেই ফেললেন শেষ নিঃশ্বাস

চলে গেলেন জয়শঙ্কর

চলে গেলেন জয়শঙ্কর

North 24 Parganas News: পরিবার সূত্রে জানা যায়, সুস্থ মানুষ তাড়াহুড়ো করে বেরিয়ে গেল খেলা দেখতে।

  • Share this:

    উত্তর ২৪ পরগনা: ছিলেন ফুটবলের অন্ধভক্ত। এভাবেই ফুটবল মাঠেই প্রান দিতে হবে তা হয়তো ভাবতেও পারেননি কেউ। এলাকায় আজও শোকের ছায়া। এলাকার ফুটবলপ্রেমী জয়শঙ্কর সাহার এভাবে চলে যাওয়া এখনো কেউ মেনে নিতে পারছেন না। পরিবার সূত্রে জানা যায়, সুস্থ মানুষ তাড়াহুড়ো করে বেরিয়ে গেল খেলা দেখতে। তারপরই এমন বেদনাদায়ক খবর শুনতে হবে তা ভাবাই যাচ্ছে না।যুবভারতী ক্রীড়াঙ্গনে ইস্টবেঙ্গল মোহনবাগান ডার্বি ম্যাচ চলাকালীন মাঠেই অসুস্থ হয়ে পড়েন ইস্টবেঙ্গল সমর্থক জয়শঙ্কর। তড়িঘড়ি তাকে নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যান বিধাননগর পুলিশ। কিন্তু শেষ রক্ষা হয়নি। হাসপাতালে মৃত্যু হয় বাগুইহাটি দেশবন্ধুনগরের বাসিন্দা ক্রীড়াপ্রেমী আদ্যোপান্ত ইস্টবেঙ্গল সমর্থক বছর ৩৮ এর জয়শংকর সাহার। জয়শংকর সাহা যে আবাসনে থাকেন তার নিরাপত্তারক্ষী জানান, সেদিন সকালে বাজার করে অফিসে গিয়েছিলেন জয়শঙ্কর। এরপর সন্ধ্যায় বাড়ি এসে মাঠে খেলা দেখতে যান। তারপরে রাতেই তার মৃত্যু সংবাদ আসে।

    আরও পড়ুন: সুকান্ত বনাম সুফিয়ান, ডান্ডা মারার পরামর্শে সরগরম তমলুক! এল পাল্টা হুঁশিয়ারি

    জয়শঙ্করের পরিবার স্ত্রী ও ছয় বছরের একটি কন্যা সন্তান রয়েছে বলে জানা গিয়েছে। বেসরকারি হাসপাতালের তরফে দাবি করা হয়, হৃদরোগে আক্রান্ত হয়ে ছিলেন তিনি। স্থানীয় কাউন্সিলর প্রণয় রায় জানান, অত্যন্ত ভালো এবং ক্রীড়া প্রেমী ছিলেন জয়শঙ্কর, খেলা দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন। অত্যন্ত দুঃখজনক ঘটনা।জয়শঙ্কর ডায়াবেটিস রোগী ছিলেন বলেও জানা গিয়েছে। তবে জয়শঙ্করের হৃদরোগের সমস্যা বা অন্য কোনও কঠিন সমস্যা ছিল বলে কারও জানা নেই। স্থানীয় বালক সংঘ ক্লাবের সদস্য ছিলেন। এলাকার পরিচিত ভালো ছেলে জয়শঙ্কর।

    আরও পড়ুন: পাখির চোখ পঞ্চায়েত, প্ল্যান সাজাচ্ছে বিজেপি! নির্দেশ আসছে দিল্লি থেকে

    তাকে এভাবে এত অল্প বয়সে অকালে চলে যেতে হবে তা মেনে নিতে পারছে না কেউই। জয়শংকরের মৃত্যুতে শোকের ছায়া এলাকায়। অনেকেই মনে করছেন দুদলের খেলা চলাকালীন উত্তেজনা বসতই হৃদরোগে আক্রান্ত হন জয়শঙ্কর। বহু ফুটবল সমর্থক তার মৃত্যুতে শোক প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ায়।--রুদ্র নারায়ণ রায়

    First published:

    Tags: East Bengal Club, East Bengal vs Mohun Bagan, North 24 Parganas news