Home /News /north-24-parganas /
Barasat News: সাঁতার জানা নেই ! বন্ধুরা টেনে জলে নামাতেই ডুবে যায় যুবক! রহস্য মৃত্যু বারাসতে!

Barasat News: সাঁতার জানা নেই ! বন্ধুরা টেনে জলে নামাতেই ডুবে যায় যুবক! রহস্য মৃত্যু বারাসতে!

বন্ধ করে দেওয়া হয়েছে এই পুকুরে স্নান

বন্ধ করে দেওয়া হয়েছে এই পুকুরে স্নান

Barasat News: ইতিমধ্যেই পুলিশি জিজ্ঞাসাবাদে অসংগতি লক্ষ্য করা গেছে বাকি চার বন্ধুদের মধ্যে।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: জলে ডুবে যুবকের মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধছে বারাসতে। বৃহস্পতিবার বারাসত সরোজিনী পল্লী এলাকায় পুকুরে ডুবে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়। স্থানীয়দের বক্তব্য, পাঁচ বন্ধু স্নান করতে সরোজিনী পল্লীর পুকুরে নামে। ওই পাঁচ জনের মধ্যে অর্জুন সাহা নামে বছর ১৮ এক যুবক জলে ডুবে যায়। বন্ধুরা চেষ্টা করলেও তাকে বাঁচাতে পারেনি। পরে, স্থানীয়দের প্রচেষ্টায় জল থেকে তাকে তোলা হলেও, আর কোনো সারা মেলেনি। দ্রুত তাকে বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন অর্জুনকে।

    অর্জুনের বাড়ি খড়দায়। কল্যাণী পাবলিক স্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়াশোনার জন্য বামনগাছিতে ভাড়া থাকতো সে। অর্জুনের এক বন্ধু জানান, সে এদিন যাদের সাথে পুকুরে গিয়েছিল, তারা প্রত্যেকেই নতুন বন্ধু। বেশি দিনেও আলাপও নয়। অপরদিকে জানাযায়, অর্জুন সাঁতার জানেনা বলে পুকুরে নামতে চায়নি। বাকিরা জোড় করে টেনে হিঁচড়ে পুকুরে নামায়। তারপরেই ঘটে এই বিপত্তি।

    ঘটনায় বাকি বন্ধুদের ডেকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, তাদের কথা অসংগতি লক্ষ্য করা গিয়েছে। এক এক সময়, এক এক রকম কথা বলেছে তারা। আর এরপরই যুবকের মৃত্যু নিয়ে সন্দেহ দানা বেঁধেছে। কি ভাবে মৃত্যু হল যুবকের? নাকি তাকে খুন করা হয়েছে, তা নিয়েও উঠছে প্রশ্ন! মৃতদেহ ময়না তদন্তের জন্য বারাসত হাসপাতালে পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্ত করে দেখছে বারাসাত থানার পুলিশ। এই ঘটনার পর সরোজিনী পল্লীর পুকুরে অনির্দিষ্টকালের জন্য স্নান করা বন্ধ করে দেওয়া হয়েছে প্রশাসনের তরফ থেকে বলে জানান স্থানীয়রা।

    Rudra Narayan Roy
    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Barasat, North 24 Parganas

    পরবর্তী খবর