৫ ঘণ্টা ট্রেন লেটে শিশুর মৃত্যু, শোকে আত্মঘাতী মা– News18 Bengali

৫ ঘণ্টা ট্রেন লেটে শিশুর মৃত্যু, শোকে আত্মঘাতী মা

৫ ঘণ্টা ট্রেন লেটে শিশুর মৃত্যু, শোকে আত্মঘাতী মা

Elina Datta | News18 Bangla
Updated:Oct 22, 2017 08:53 AM IST
৫ ঘণ্টা ট্রেন লেটে শিশুর মৃত্যু, শোকে আত্মঘাতী মা
Elina Datta | News18 Bangla
Updated:Oct 22, 2017 08:53 AM IST

 #হাওড়া: ১০ মাসের পুত্রসন্তান ও নিজের জীবন দিয়ে ট্রেন লেটের মূল্য চোকালেন মহিলা। পাঁচ ঘণ্টা লেট বিভূতি এক্সপ্রেস। কলকাতার হাসপাতালে পৌঁছনোর আগে কামরাতেই মৃত্যু হয় অসুস্থ শিশুর। সেই শোকে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন মা। মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল হাওড়ার শিবপুর।

শনিবার সাতসকালে হাওড়ার শিবপুরের কোল ডিপো ঘাটে মহিলার দেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য হাতে পায় পুলিশ। মৃত পূজা হাওড়ার বনবিহারী রোডের বাসিন্দা ৷ তাঁর বিয়ে হয় বিহারের বালিয়ায় ৷ সম্প্রতি পূজার ১০ মাসের শিশু যক্ষায় আক্রান্ত হয়েছিল ৷ তার চিকিৎসার জন্য বুধবার বিভূতি এক্সপ্রেসে চেপে বালিয়া থেকে কলকাতা রওনা দেন পূজা ও তাঁর শ্বশুর ৷ ট্রেনটি সেদিন পাঁচ ঘণ্টারও বেশি সময় দেরিতে গন্তব্যে পৌঁছায় ৷ পথেই মারাত্মক অসুস্থ হয়ে পড়ে শিশুটি ৷

শুক্রবার, ট্রেন হাওড়া পৌঁছতে দুপুর গড়িয়ে যায়। তারপর, শিশুটিকে স্থানীয় নার্সিংহোমে নিয়ে গেলে মৃত বলে জানান চিকিৎসকরা।

ঘণ্টা দুয়েক আগে আনলে বাঁচানো যেত শিশুটিকে। নার্সিংহোমের চিকিৎসকদের এই আক্ষেপই বিস্ফোরণ ঘটায় পূজার মনে। শনিবার, ভোরে স্বামীকে হাওড়া স্টেশনে রিসিভ করতে যাওয়ার নাম করে বাড়ি ছাড়েন পূজা। তারপর, কোল ঘাট থেকে তার নিথর দেহ উদ্ধার হয়।

গত দেড় মাস ধরে লেট চলছে উত্তর ভারতের এক্সপ্রেস-সহ বহু ট্রেন। তথ্য বলছে, লেটের পরিমাণ পাঁচ ঘণ্টা থেকে আটাশ ঘণ্টা পর্যন্ত। বুলেট ট্রেন প্রকল্প শুরু করে রেলে গতি আনার বার্তা দিতে চাইছে মোদি সরকার। কিন্তু, কবে? এভাবেও প্রাণ যায়? ঘোর কাটছে না বালিয়ার সিং পরিবারের।

Loading...

First published: 08:53:33 AM Oct 22, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर