Football World Cup 2018

নওয়াজ নির্দোষ, সোশাল মিডিয়ায় পোস্ট করলেন স্ত্রী আলিয়া

Rukmini Mazumder | News18 Bangla
Updated:Mar 12, 2018 04:01 PM IST
নওয়াজ নির্দোষ, সোশাল মিডিয়ায় পোস্ট করলেন স্ত্রী আলিয়া
representational image
Rukmini Mazumder | News18 Bangla
Updated:Mar 12, 2018 04:01 PM IST

#মুম্বই: বলিউডের খ্যাতনামা অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি-র নামে সমন জারি করেছিল মহারাষ্ট্রের থানে ক্রাইম ব্রাঞ্চ। 'কল ডেটা রেকর্ড (সিডিআর)' র‍্যাকেট-এর তদন্ত চলাকালীন উঠে আসে নওয়াজ-এর নাম।

পুলিশ সূত্রে জানা যায়, নওয়াজউদ্দিন সিদ্দিকির উকিল রিজওয়ান সিদ্দিকি বেআইনী ভাবে একটি সিডিআর র‍্যাকেট-এর কাছ থেকে ৫০,০০০ টাকার বিনময়ে যোগাড় করেন অভিনেতার স্ত্রীর কল রেকর্ড ।

অভিনেতা  এই অভিযোগ মিথ্যে বলে দাবী করেন। তিনি টুইট করেন

Capture

নওয়াজউদ্দিনকে সমর্থন করেন স্ত্রী আলিয়া সিদ্দিকি। তিনি ফেসবুক-এ লেখেন, "নওয়াজ এমন কিছুই করেনি। ওর সেলিব্রিটি স্ট্যাটাস-এর জন্য ওকে সফট টারগেট বানানো হচ্ছে। খুব তাড়াতাড়ি সত্যিটা সামনে আসবে।" আলিয়া আরও লেখেন, " বেশ কিছুদিন ধরেই আমার আর নওয়াজের সম্পর্ককে কেন্দ্র করে অনেক গুজব মিডিয়ায় ছড়াচ্ছে। এমন খবরও রটেছে , আমাদের নাকী ডিভোর্স হয়ে গিয়েছে, আমরা আর একসঙ্গে থাকি না। আমরা খুবই বিরক্ত। বাধ্য হয়েই আজ আমি মুখ খুললাম।"

থানে ক্রাইম ব্রাঞ্চের ডিসিপি অভিষেক ত্রিমুখে জানিয়েছিলেন, ''তিনজন অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করতে গিয়ে জানতে পারি, উকিল রিজওয়ান সিদ্দিকি একটি 'কল ডেটা রেকর্ড (সিডিআর)' র‍্যাকেট-এর কাছ থেকে নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রীর কল রেকর্ড যোগাড় করেছিলেন। আমরা নওয়াজউদ্দিন সিদ্দিকি, তাঁর স্ত্রী ও রিজওয়ান সিদ্দিকিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছি।"

এখনও পর্যন্ত নওয়াজউদ্দিন, আলিয়া বা রিজওয়ান সিদ্দিকি কেউই থানায় আসেননি।

First published: 02:30:34 PM Mar 12, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर