corona virus btn
corona virus btn
Loading

শহীদ কন্যার কান্না দেখে ব্যথিত গম্ভীর কী করলেন জানেন?

শহীদ কন্যার কান্না দেখে ব্যথিত গম্ভীর কী করলেন জানেন?

শহীদ কন্যার কান্না দেখে ব্যথিত গম্ভীর কী করলেন জানেন?

  • Share this:

 #নয়াদিল্লি: কয়েকদিন আগে বাবার শেষকৃত্যে তার ভেঙে পড়ার ছবি দেখে অনেকেরই চোখের কোণ ভিজে গিয়েছিল। বাবার মৃত্যুশোক এখনও কাটিয়ে উঠতে পারেনি ছোট্ট মেয়েটি। তবে বাবাকে হারালেও নতুন অভিভাবক পেল জোহরা। তার পাশে দাঁড়াতে এগিয়ে এলেন গৌতম গম্ভীর। নাইট রাইডার্স অধিনায়কের প্রতিশ্রুতি, আজীবন জোহরার পড়াশোনার দায়িত্ব নেবেন তিনি। ট্যুইটে বার্তা বিনিময়ে মেয়ের মতোই জোহরাকে সাহস জোগালেন গম্ভীর।

ছবিটা মাত্র ৮ দিন আগেকার। জম্মু ও কাশ্মীর পুলিশের এএসআই আবদুল রশিদকে ঝাঁঝরা করে দিয়েছিল জঙ্গীদের গুলি। বাবার শেষকৃত্যে মেয়ের কান্নায় ভেঙে পড়ার ছবি নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে।

এদিন নতুন এক অভিভাবক পেয়ে গেল জোহরা। বাবার মতোই সারাজীবন তার পাশে থাকার প্রতিশ্রুতি ক্রিকেটার গৌতম গম্ভীরের।

জোহরা, ঘুমপাড়ানি গান গেয়ে তোমাকে ঘুম পাড়াতে পারব না, তবে তোমার স্বপ্নপূরণে সাহায্য করব। সারাজীবনের জন্য তোমার পড়াশোনার যাবতীয় দায়িত্ব আমার।
-- গৌতম গম্ভীর

জোহরা, এভাবে চোখের জল ফেলো না। আমি নিশ্চিত পৃথিবীও এই তোমার দুঃখের ভার বইতে পারবে না। তোমার বাবার জন্য আমরা গর্বিত।

বিখ্যাত ক্রিকেটারের এই বার্তা নতুন করে সাহস দিচ্ছে ছোট্ট জোহরাকে। গম্ভীরের ট্যুইটে স্পষ্ট তাদের সম্পর্কটা এখন সব অর্থেই বাবা-মেয়ের।

জোহরার ধন্যবাদ শুনে পরে আরও একটি টুইট করেন গম্ভীর।

জোহরা, আমাকে ধন্যবাদ দিয়ো না। আজিন ও আনাইজার মতো তুমিও আমার সন্তান। আমি শুনলাম তুমি চিকিৎসক হতে চাও। তুমি শুধু ডানা মেলে স্বপ্নকে ছোঁয়ার চেষ্টা করে যাও।
-- -- গৌতম গম্ভীর

সহানুভূতি, প্রতিশ্রুতির পালা শেষ হলে হারিয়ে যায় অনেক প্রতিশ্রুতি। গম্ভীর অবশ্য জানাচ্ছেন, বাবারা মেয়ের পাশ থেকে যায় না। তাই প্রতিশ্রুতি মতোই মেয়ের পাশে তিনি থাকবেন, সারাজীবন।

First published: September 6, 2017, 2:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर