• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • YOUNGER SISTER OF JESSICA LALL SABRINA LALL DIES OF LIVER AILMENT IN GURUGRAM HOSPITAL RC

Jessica Lall's sister Sabrina Died: প্রয়াত জেসিকা লাল হত্যাকাণ্ডের মামলায় লড়াইয়ের মুখ বোন সবরিনা!

সবরিনা লাল।

দিল্লির খুন হওয়া মডেল জেসিকা লালের ছোট বোন সবরিনা লাল প্রয়াত (Jessica Lall's sister Sabrina Died)।

  • Share this:

    #নয়াদিল্লি: দিল্লির খুন হওয়া মডেল জেসিকা লালের ছোট বোন সবরিনা লাল প্রয়াত (Jessica Lall's sister Sabrina Died)। রবিবার তিনি মারা গিয়েছে, দীর্ঘ রোগভোগের পর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩। সংবাদসংস্থাকে তাঁর ভাই রঞ্জিত লাল জানিয়েছেন, 'ও একদম ভালো ছিল না। দীর্ঘদিন ধরেই হাসপাতালে থাকার পর বাড়ি ফিরেছিল কিছুদিন আগে। এর পর গতকাল ফের ও অসুস্থ বোধ করে। তখনই আমরা ওকে হাসপাতালে নিয়ে যাই। বিকেলে ও শেষনিঃশ্বাস ত্যাগ করে।'

    গুরুগ্রামের হাসপাতালে মৃত্যু হয় সবরিনার। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই লিভারের অসুখে ভুগছিলেন তিনি। সোমবার তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। পরিবার সূত্রে খবর, প্রায় গত ৬ মাস ধরেই বার বার অসুস্থ হয়ে পড়ছিলেন তিনি। চিকিৎসাও করছিলেন। রবিবার আচমকাই খুবই অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে দ্রুত হাসপাতালের আইসিইউতে ভর্তি করলেও শেষ রক্ষা হয়নি। তাঁর সিরোসিস অফ লিভার ধরা পড়েছিল। একাধিক অঙ্গ বিকল হয়েই রবিবার মারা গিয়েছেন সবরিনা।

    জেসিকা লাল হত্যাকাণ্ড মামলায় সবরিনা লালই ছিলেন লড়াইয়ের মুখ। দীর্ঘদিন ধরে বোনের হত্যার ঘটনার বিচারের জন্য আইনি লড়াই চালিয়ে গিয়েছেন তিনি। দিল্লির ট্যামারিন্ড কোর্ট রেস্তোরাঁয় একটি পার্টিতে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বিনোদ শর্মার ছেলে মনু শর্মাকে ড্রিঙ্ক সার্ভ করতে অস্বীকার করেন মডেল জেসিকা লাল, ১৯৯৯ সালের ৩০ এপ্রিল খুন হতে হয় এই মডেলকে। ২০০৬ সালে তাঁর সাজা হয়।

    ২০১৮ সালে জেসিকা লালের ছোটো বোন সবরিনা লাল জানিয়েছিলেন, মনু শর্মাকে ক্ষমা করে দিয়েছেন তিনি এবং তাঁকে ছেড়ে দেওয়া হলেও কোনও আপত্তি নেই তাঁর। একটি সংবাদসংস্থাকে সবরিনা লাল বলেন, 'আমি সত্যি করেই বিশ্বাস করি জেলে তিনি ভালো কাজ করেছেন...এটা আমার বুকের বোঝা কমাবে এবং আমি নিজে শান্তি পেয়েছি'। এই স্পর্শকাতর অপরাধটিকে কেন্দ্র করে বলিউডে সিনেমা হয়েছিল। তার ফলে অর্থ ও প্রভাবকে কাজে লাগিয়ে খুনের মতো অপরাধ করা নিয়ে প্রশাসন নড়েচড়ে বসেছিল।

    Published by:Raima Chakraborty
    First published: