Home /News /national /
#PulwamaAttack: শহিদের পরিজনের কান্নায় ব্যথিত সারা দেশ, শূন্যতায়-হাহাকারে শোকস্তব্ধ যোগী আদিত্যনাথ

#PulwamaAttack: শহিদের পরিজনের কান্নায় ব্যথিত সারা দেশ, শূন্যতায়-হাহাকারে শোকস্তব্ধ যোগী আদিত্যনাথ

  • Share this:

    #লখনউ: পুলওয়ামা হামলায় ৪২ জন জওয়ানের অকালমৃত্যু কাঁদিয়েছে । আর সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে কেঁদেই ফেললেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

    লখনউয়ে 'যুব মন কী বাত' নামক অনুষ্ঠানে পড়ুয়াদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছিলেন যোগী। তখনই এক পড়ুয়া তাঁকে প্রশ্ন করেন-এই ধরনের ঘটনা ধারাবাহিক ভাবে ঘটছে, হামলা হচ্ছে, তদন্ত হচ্ছে আবার একই ঘটনা ঘটছে । সন্ত্রাসবাদ সমস্যা সমাধানের জন্য তাঁর সরকার কী কী পদক্ষেপ নিচ্ছেন ? এই প্রশ্নের উত্তরে যোগী জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে দেশ থেকে সন্ত্রাসবাদ নির্মূল হয়ে যাবে । সন্ত্রাসবাদ শেষ হওয়ার সময় এসে গিয়েছে ও মোদি সরকার নাশকতা শেষ করতে বদ্ধপরিকর ।

    এই উত্তরের পরেই সারা প্রেক্ষাগৃহ হাততালিতে ভরে যায় ও তখনই আবেগপ্রবণ হয়ে পড়েন যোগী। রুমাল দিয়ে চোখ মুছতে দেখা যায় তাঁকে।

    তিনি আরও জানিয়েছেন, পুলওয়ামা হামলার পর খুব দ্রুততার সঙ্গে কাজ করেছে দেশের সামরিক বাহিনী ও ৪৮ ঘন্টার মধ্যেই এই হামলার মূলচক্রীকে নিকেশ করা হয়েছে।

    ভারতীয় রেলের দুর্দান্ত ঘোষণা, স্ট্যাচু অফ ইউনিটি দেখার স্পেশ্যাল ট্রেন সঙ্গে ৮ দিনের আকর্ষণীয় প্যাকেজ

    প্রসঙ্গত, গতকালই উত্তরপ্রদেশের সাহারানপুর থেকে দুই জইশ সন্দেহভাজনকে গ্রেফতার করেছে অ্যান্টি টেরোরিজম স্কোয়াড। সেই বিষয়েও বক্তব্য রাখেন তিনি।

    First published:

    Tags: Pulwama Terror Attack, Yogi Adityanath, Yuva Man ki Baat, যোগী আদিত্যনাথ

    পরবর্তী খবর