'মমতার উপরে আক্রমণের চরম নিন্দা করি', তীব্র সমালোচনায় সরব কেজরিওয়াল-তেজস্বী

'মমতার উপরে আক্রমণের চরম নিন্দা করি', তীব্র সমালোচনায় সরব কেজরিওয়াল-তেজস্বী

তীব্র সমালোচনায় সরব কেজরিওয়াল-তেজস্বী

তৃণমূল শিবিরে এই ঘটনার নিন্দা হচ্ছে। পাশাপাশি রাজ্যের বাইরে জাতীয় স্তরের রাজনীতিকরাও ঘটনার নিন্দা করে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: নন্দীগ্রামে গিয়ে পায়ে চোট পেয়েছেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাই আজই কলকাতা ফিরছেন তিনি। চোট পেয়ে মুখ্যমন্ত্রীর অভিযোগ, ষড়যন্ত্র করেই এই কাণ্ড ঘটানো হয়েছে। তাঁর দাবি, চার থেকে পাাঁচজন ধাক্কা মারে তাঁর গাড়ির দরজায়। তাতেই পায়ে আঘাত পান তিনি। তৃণমূল শিবিরে এই ঘটনার নিন্দা হচ্ছে। পাশাপাশি রাজ্যের বাইরে জাতীয় স্তরের রাজনীতিকরাও ঘটনার নিন্দা করে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন।

    দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিওয়াল টুইট করেছেন, মমতা দিদির উপর আক্রমণের তীব্র নিন্দা করি। যারা এই ঘটনার জন্য দায়ী তাদের শীঘ্রই গ্রেফতার করা উচিত এবং শাস্তি দেওয়া উচিত। আমি ওনার দ্রুত আরোগ্য কামনা করি।

    রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি) এর নেতা তেজস্বী যাদব কিছুদিন আগেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কলকাতায় দেখা করে গিয়েছেন। জানিয়েছেন বাংলার জন্য মমতাকেই তিনি সমর্থন করবেন। তেজস্বীও এই ঘটনার নিন্দা করে টুইট করেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উপরে দুষ্কৃতীদের এই কাপুরুষোচিত ও ঘৃণ্য আক্রমণের তীব্র নিন্দা করি। পশ্চিমবঙ্গের পুলিশ এই মুহূর্তে নির্বাচন কমিশনের দ্বারা নিয়ন্ত্রিত হচ্ছে, যেটি নিয়ন্ত্রণ করে বিজেপি। দেশ জানে, যাদের গণতন্ত্রের উপর কোনও বিশ্বাস নেই তারা পরাজিত হবে বলে অনেক নীচে নামতে পারে।

    সমাজবাদী পার্টিও বাংলার বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়কেই সমর্থম করছেন বলে কিছুদিন আগেই জানিয়েছেন। সপা নেতা অখিলেশ যাদব টুইট করেছেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আঘাতের ঘটনা উদ্বেগজনক। তাঁর দ্রুত আরোগ্য কামনা করি। এই বিষয়ে প্রসঙ্গে অবিলম্বে তদন্তের জন্য একটি উচ্চ-স্তরের কমিটি গঠন করা উচিত, যাতে সত্য প্রকাশ হতে পারে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0