দেশ

corona virus btn
corona virus btn
Loading

সেলফি তুলতে গিয়ে ড্যামে পড়ে মৃত্যু স্ত্রীর ! ভয়াবহ ছবি ধরা পড়ে স্বামীর মোবাইলে!

সেলফি তুলতে গিয়ে ড্যামে পড়ে মৃত্যু স্ত্রীর ! ভয়াবহ ছবি ধরা পড়ে স্বামীর মোবাইলে!
photo source collected

অনেক খোঁজাখুঁজির পর উদ্ধার হয় ওই মহিলার দেহ।

  • Share this:

#ভোপাল: স্মার্ট ফোন আসার পর থেকে অনেক কিছুই বদলে গিয়েছে মানুষের জীবনে। সোশ্যাল মিডিয়া আসায় অনেক কিছুই চলে এসেছে হাতের মুঠোয়। মানুষ নিজের একটা আলাদা জগত তৈরি করে ফেলেছে। কোথাও ঘুরতে গেলে আগে ছবি তোলা হত ক্যামেরায়। ডিএসএলআর হোক বা অন্য কিছু। কিন্তু এখন মোবাইলেই থাকছে ভালো ক্যামেরা। যার ফলে মানুষ সহজেই তুলে ফেলতে পারে নানা জায়গার ছবি।

আর এই ছবি তোলায় সব থেকে বেশি জনপ্রিয় সেলফি। সেলফি ক্যামেরা ছাড়া মোবাইল এখন আর নেই। ব্যাক ক্যামেরার থেকেও সেলফি ক্যামেরা বেশি ভালো অনেক মোবাইলেই। পাহাড় চূড়া হোক বা মাঝ সমুদ্র টুক করে একটা সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিতে পারাটাই যেন এখন সব হয়ে দাঁড়িয়েছে। আর এইভাবে যেখানে সেখানে সেলফি তোলার চক্করে ঘটে যাচ্ছে নানা অঘটন। কখনও ট্রেনের তলায় চলে যাচ্ছে উঠতি বয়সের ছেলে মেয়েরা। আবার কখনও সেলফি তুলতে গিয়ে ছাদ থেকে পড়েও হয়েছে মৃত্যু। এ ধরণের ঘটনা আগেই সামনে এসেছে। এবার ফের একটি ভয়াবহ ঘটনা সামনে এল।

মধ্যপ্রদেশের ভোপালের এক মহিলার প্রাণ গেল সেলফি তুলতে গিয়ে। ভোপাল থেকে ৪০ কিলোমিটার দূরে অবস্থিত হালালি ড্যাম। সেখানেই বেড়াতে গিয়েছিলেন স্বামী-স্ত্রী। ড্যামের ১২ ফুট উঁচু প্রাচিলে চড়ে বসলেন স্ত্রী। এবং সেখানে বসেই মনের সুখে তুলতে শুরু করলেন ছবি। হঠাৎ পা ফসকে সোজা ড্যামে গিয়ে পড়লেন মহিলা। চোখের সামনে স্ত্রীকে পড়ে যেতে দেখলেন তাঁর ডাক্তার স্বামী। এর পর অনেক খোঁজাখুঁজির পর উদ্ধার হয় ওই মহিলার দেহ। স্বামীকে জেরা করে জানা যায় গোটা ঘটনা। এমনকি স্বামীর ফোন থেকে কিছু ছবিও পাওয়া যায়। যেখানেই দেখা যায় সেলফি তুলতে গিয়ে কিভাবে পড়ে যান তিনি।

Published by: Piya Banerjee
First published: September 28, 2020, 11:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर