মৃত ছেলে বেঁচে রয়েছে ভেবে রাতভর দেহ আগলে বৃদ্ধা! ক্ষতে দিলেন মলম

মৃত ছেলে বেঁচে রয়েছে ভেবে রাতভর দেহ আগলে বৃদ্ধা! ক্ষতে দিলেন মলম

প্রতীকী ছবি

পুলিশ সূত্রে খবর, ৪২ বছরের ছেলে ঘরের মধ্যে দুর্ঘটনার শিকার হয়ে পড়ে যান। মদ্যপ অবস্থায় বাথরুমের ভিতর পড়ে গিয়েছিলেন তিনি। তাঁর শরীরে বেশ কয়েকটি জায়গায় ক্ষত তৈরি হয়ে রক্ত বেরোচ্ছিল।

  • Share this:

    #মুম্বই: ঘরের মধ্যেই পড়ে গিয়ে মারা গিয়েছে ছেলে। কিন্তু ৭০ বছরের বৃদ্ধ মা সেকথা বিশ্বাস করতেই নারাজ। ছেলের কেটে যাওয়া ক্ষতে মলম দেওয়ার পাশাপাশি সারারাত দেহ আগলেই বসে রইলেন তিনি। বুধবার ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের কলিনায়। পুলিশ সূত্রে খবর, ৪২ বছরের ছেলে ঘরের মধ্যে দুর্ঘটনার শিকার হয়ে পড়ে যান। মদ্যপ অবস্থায় বাথরুমের ভিতর পড়ে গিয়েছিলেন তিনি। তাঁর শরীরে বেশ কয়েকটি জায়গায় ক্ষত তৈরি হয়ে রক্ত বেরোচ্ছিল।

    মেঘালয়ের বাসিন্দা ওই ব্যক্তি মাথায় গভীর চোট পেয়েছিলেন বলে পুলিশ সূত্রে খবর। সোমবার মধ্যরাতে পা পিছলেই সম্ভবত পড়ে গিয়েছিলেন তিনি। বেশ খানিকটা সময় পার হয়ে যাওয়ার পর বৃদ্ধা মা দেখতে পান ছেলে মাটিতে পড়ে রয়েছে। বাথরুম থেকে কোনও ক্রমে দেহ টেনে বের করে শয্যাশায়ী বড় ছেলের পাশে শুইয়ে রাখেন তিনি। তাঁর বিশ্বাস ছেলে বেঁচে রয়েছে। হলুদ নিয়ে এসে মাথা ও শরীরে অন্য ক্ষতে প্রলেপও লাগান তিনি।

    পরদিন সকালেও ছেলে না উঠলে আত্মীয়দের খবর দেন মহিলা। পরিবারের লোকেরা তখনই পুলিশকে খবর দেন এবং দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার অনেক আগেই মারা গিয়েছিলেন তিনি। পরিবার সূত্রে জানা গিয়েছে, করোনার লকডাউনের ফলে হাতে কোনও কাজ ছিল না মৃতের। দীর্ঘদিন ধরেই বাড়িতে বসেছিলেন তিনি এবং পরিবার আর্থিক সমস্যায় ভুগছিল।

    ভাকোলা ডিভিশনের সহকারী পুলিশ কমিশনার অবিনাশ ধর্মাধিকারীর বক্তব্য, পারিপার্শ্বিক তথ্যপ্রমাণের ভিত্তিতে একটি দুর্ঘটনায় মৃত্যুর মামলা দায়ের করেছেন তাঁরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর