কোভিড ভ্যাকসিন নেওয়া পাত্র চাই ! বিয়ের জন্য কাগজে বিজ্ঞাপন পাত্রীর ! ভাইরাল পোস্ট

photo source twitter

বিজ্ঞাপনটি নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন শশী থারুর।

  • Share this:

    #নয়া দিল্লি: করোনায় মানুষের জীবন নাজেহাল। এই সময় মানুষ অনেক কিছুই নতুন শিখেছে। নিজেকে কিভাবে ঘরে আটকে রাখতে হয়, তা মানুষ আগে জানত না। করোনার জেরে প্রথম মানুষ গৃহবন্দি করতে শিখেছে নিজেকে। শপিংমলে সিনেমা, আড্ডা, জিনিস কেনা, ঘুরে বেড়ানো সব কিছুই মানুষকে ছাড়তে হয়েছে। বিনোদনের জন্য ভরসা করতে হয়েছে ওটিটি প্ল্যাটফর্মের ওপরে। ইচ্ছে হল গাড়ি চালিয়ে লং ড্রাইভে যাওয়ার উপায় নেই। কাজ থেকে বিনোদন সব কিছুই চার দেওয়ালের মাঝে বন্দি থেকে করতে হচ্ছে মানুষকে। এই খারাপ সময়ে একমাত্র ভরসা করোনা ভ্যাকসিন। কিন্তু পাত্রচাইয়ের বিজ্ঞাপনে ভ্যাকসিনের তথ্য অবাক করে বইকি।

    সংবাদপত্রের পাতায় পাত্র-পাত্রীর বিজ্ঞাপন আজ থেকে নয়, বহু দিন ধরে চলে আসছে। বহু মানুষ এখনও এভাবে কাগজে বিজ্ঞাপন দিয়েই ছেলে মেয়ের জন্য বিয়ের কনে বা পাত্র খোঁজে। তাতে অন্যায় কিছু নেই। তবে কোভিড এবার এই বিজ্ঞাপনের চিত্রটাও বদলে দিয়েছে। দেখা গেল একটি মজার পোস্ট। বিজ্ঞাপনটি নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন শশী থারুর। তাঁকে মাঝে মধ্যেই নানা মজার বিষয় শেয়ার করতে দেখা যায়। তবে তাঁর এই পোস্টটি ইতিমধ্যে ভাইরাল। তিনি লিখেছেন, "এটাই কি আমাদের নিউ নর্মাল জীবন?"

    সেখানে দেখা যাচ্ছে বিয়ের জন্য পাত্র চেয়ে কনে পক্ষ থেকে কাগজে বিজ্ঞাপন দেওয়া হয়েছে। তাতে লেখা, "রোমান ক্যাথলিক মেয়ে। বয়স ২৪। এম এস সি। রোজগেরে।" এর পরেই চমক রয়েছে। লেখা রয়েছে, "কোভিশিল্ড ভ্যাকসিনের দু'টি ডোজ নেওয়া পাত্রীর। রোমান ক্যাথলিক পাত্র চাই। যার ভ্যাকসিনের দু'টি ডোজ নেওয়া আছে। বয়স ২৮ থেকে ৩০, স্বাধীন, ধৈর্যশীল, বই পড়তে ভালোবাসে এমন পাত্র যোগাযোগ করুন। নম্বর ৯৮২২১৪২০৩৭(হোয়াটসঅ্যাপ)।  এমন বিজ্ঞাপন করোনা না হলে দেখা যেত না। করোনা যে মানুষের জীবন কিভাবে বদলে দিচ্ছে, তা প্রমাণ করে এই বিজ্ঞাপন। তবে ভ্যাকসিন যে প্রয়োজন এবং তার গুরুত্ব মানুষ বুঝছে। বিয়ের ক্ষেত্রেও প্রাধান্য দিচ্ছে। এই বা কম কি !

    Published by:Piya Banerjee
    First published: