Home /News /national /
Viral: নতুন প্রেমিকার জন্য খরচ করে নাজেহাল! স্ত্রীয়ের কাছে ফিরতে চেয়ে এ কী করলেন এই ব্যক্তি

Viral: নতুন প্রেমিকার জন্য খরচ করে নাজেহাল! স্ত্রীয়ের কাছে ফিরতে চেয়ে এ কী করলেন এই ব্যক্তি

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Viral: পুলিশ জানিয়েছে, এই অভিযোগের কয়েকদিন পর সাইবারাবাদ থানায় এসে হাজির হন ওই ব্যক্তি।

  • Share this:

    #হায়দরাবাদ: বিবাহিত জীবন চলছিল। কিন্তু শেষে প্রেমের টানে সংসার ছেড়েছিলেন হায়দরবাদের বাসিন্দা এক ব্যক্তি। তবে সিদ্ধান্তের পরিণতি খুব একটা ভাল হল না। শেষে তিনিই ফিরে যেতে চাইলেন পুরনো স্ত্রীয়ের কাছেই। কারণ, নতুন প্রেমিকার খরচ জোগাতে জোগাতে নাজেহার অবস্থা হয়েছিল তাঁরা। সেই কারণেই ফেলে আসা স্ত্রীকে অনুরোধ করলেন, তাঁকে যেন ফিরিয়ে নেন।

    পুলিশ বর্ণনা করেছেন পুরো ঘটনা। হায়দরাবাদের কুকাটপল্লী এলাকায় দুই সন্তান নিয়ে সুখেই বাস করছিলেন এই দম্পতি। গত বছর অন্য এক বিবাহিত মহিলার সঙ্গে তাঁর আলাপ হয়। আলাপ পরিণত হয় বন্ধুত্বে, তাঁরা হোয়্যাটসঅ্যাপে কথা বলতে থাকেন। তারপর ঘটনা ঘটে মাস দুয়েক আগে। স্ত্রী আর দুই সন্তানকে ছেড়ে হঠাৎই প্রেমিকার সঙ্গে পালিয়ে যান ওই ব্যক্তি। পুলিশের কাছে এসে নিখোঁজ ডায়েরি করেন স্ত্রী। নিজের সন্তানদের বুঝিয়ে রাখেন যে, বাবা দিল্লি গিয়েছে কাজে, ফিরে আসবে।

    আরও পড়ুন: এসএসকেএম দুর্দান্ত হাসপাতাল, ভূয়সী প্রশংসায় রাজ্যপাল জগদীপ ধনখড়! কী ঘটল হঠাৎ?

    পুলিশ জানিয়েছে, এই অভিযোগের কয়েকদিন পর সাইবারাবাদ থানায় এসে হাজির হন ওই ব্যক্তি। সেখানে নিজের পরিচয় দিয়ে তিনি বলেন, মুহূর্তের উত্তেজনায় তিনি ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। দূর্বলতার বশে এই কাজ করে ফেলেছেন। ওই ব্যক্তি পুলিশকে বলেন, তাঁর স্ত্রীকে পরিস্থিতিটা বোঝাতে। যাতে তাঁর স্ত্রী বিষয়টি বুঝতে পেরে তাঁকে ফিরিয়ে নেন।

    আরও পড়ুন: দুই দফতরে হাজার হাজার কর্মী নিয়োগ, বড় সিদ্ধান্ত নিল রাজ্য মন্ত্রিসভা

    সেই সময়েই ওই ব্যক্তি পুলিশকে জানান, তাঁর নতুন প্রেমিকার জীবনযাত্রার খরচ জোগাতে জোগাতে তিনি নাজেহাল হয়ে পড়ছেন। খরচের জন্য তাঁকে ১০ লক্ষ টাকা পর্যন্ত লোন নিতে হয়েছে। একে বারে ব্রেকফাস্ট থেকে রাতের খাবার খাওয়া পর্যন্ত, কোনও না কোনও কারণে খরচ চলছেই। কপর্দকশূন্য হয়ে তিনি হায়দরাবাদে ফিরেছেন, এখন চান, তাঁকে যেন তাঁর স্ত্রী ফিরিয়ে নেন। পুলিশ এর পরে তাঁর স্ত্রীয়ের সঙ্গে কথা বলেন, ওই ব্যক্তির প্রস্তাব জানান। কিন্তু শেষ পর্যন্ত কোনও কথাই শুনতে চাননি স্ত্রী, তিনি ওই ব্যক্তির সঙ্গে আর থাকতে অস্বীকার করেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral

    পরবর্তী খবর