Home /News /national /
MP Viral Video: দুই সন্তানকে ছুড়ে ফেলে ট্রেন থেকে ঝাঁপাল মা, ভিডিও দেখে আঁতকে উঠবেন

MP Viral Video: দুই সন্তানকে ছুড়ে ফেলে ট্রেন থেকে ঝাঁপাল মা, ভিডিও দেখে আঁতকে উঠবেন

MP Viral Video: প্রথমে দুই সন্তানকে ছুড়ে দেন ট্রেনের বাইরে। তার পর নিজে ঝাঁপ দেন।

  • Share this:

    #উজ্জয়িনী: শনিবার মধ্যপ্রদেশের উজ্জয়িনী স্টেশনে একটি অদ্ভুত দুর্ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনায় দুই শিশু ও এক মায়ের জীবন ঝুঁকির মুখে পড়ে। এক মা তাঁর দুই নিষ্পাপ শিশুকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিয়ে নিজেও ঝাঁপ দেন।

    এদিকে, স্টেশনে ডিউটিতে থাকা জিআরপি কনস্টেবল দুর্দান্ত তত্পরতা দেখিয়ে মহিলাকে বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচান। মা ও দুই শিশুই সম্পূর্ণ নিরাপদে রয়েছে। এই ঘটনার সিসিটিভি ফুটেজ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই ভিডিও দেখে অনেকেই আঁতকে উঠছেন।

    তথ্য অনুযায়ী, তাড়াহুড়ো করে ভুল ট্রেনে উঠে পড়েছিলেন ওই মহিলা। তার পর নিজের ভুল বুঝতে পেরে আরও বড় ভুল করে বসেন। ট্রেন চলতে শুরু করার পর নিজের ভুল বুঝতে পেরে এক কাম্ড করে বসেন তিনি।

    আরও পড়ুন- ক্রেনে করে নেমে আগে নিজের প্রাণ বাঁচান, দিল্লির অগ্নিকাণ্ডে ধৃত বহুতলের মালিক!

    ওই মহিলা সঙ্গে সঙ্গে প্রথমে বড় ছেলেকে, তার পর ছোট ছেলেকে ছুড়ে ফেলে দেন ট্রেন থেকে। দুজনেই স্টেশনে পড়ে গেলে মহিলাও চলন্ত ট্রেন থেকে লাফ দেন। লাফ দেওয়ার সঙ্গে সঙ্গে তিনি ভারসাম্য হারান। ট্রেনের নিচে চলে যেতেন তিনি।

    ঠিক সেই সময় ওই কোচের কাছে দাঁড়িয়ে ছিলেন কনস্টেবল মহেশ কুশওয়াহা। তিনি মহিলাকে মৃত্যুর হাত থেকে বাঁচিয়েছিলেন। পুরো ঘটনাটি সিসিটিভিতে রেকর্ড হয়েছে। জিআরপি কনস্টেবল মহেশ কুশওয়াহাকে তাঁর কাজের জন্য পুরস্কৃত করা হবে।

    শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। স্ত্রী ও সন্তানদের নিয়ে একজন ব্যক্তি উজ্জয়িনী রেলওয়ে স্টেশনের ৪ নম্বর প্ল্যাটফর্মে পৌঁছন। পরিবারকে স্টেশনে রেখে স্বামী টিকিট কাটতে যান। তিনি চলে যেতেই জয়পুর-নাগপুর এক্সপ্রেস ট্রেন এসে পৌঁছয় স্টেশনে। মহিলা মনে করেন, তাঁকে ওই ট্রেনে উঠতে হবে। তাই তিনি তাড়াতাড়ি বাচ্চাদের নিয়ে ওই ট্রেনে চড়েন।

    আরও পড়ুন- কিশোরের গোপনাঙ্গে হাত, ঠোঁটে চুমু 'অস্বাভাবিক যৌনতা' নয়, হাইকোর্টের মন্তব্য

    অন্যদিকে, মহিলা ট্রেনের ভিতরে থাকা লোকদের কাছ থেকে জানতে পারেন, তিনি ভুল ট্রেনে উঠে পড়েছিলেন। এর পরই লাফ দেন তিনি। ট্রেনের ধাক্কায় তাঁর হাত-পায়ে চোট লেগেছে। তিনি কিছু বুঝতে না পেরে আতঙ্কে নিজের জীবনকে ঝুঁকিতে ফেলেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Train Accident, Viral Video

    পরবর্তী খবর