corona virus btn
corona virus btn
Loading

করোনার ভয় কাঁপছে সকলে,তার মধ্যেই সুপাারি কিলার দিয়ে কুকুর খুন করে গ্রেফতার মঞ্জু বৌদি!

করোনার ভয় কাঁপছে সকলে,তার মধ্যেই সুপাারি কিলার দিয়ে কুকুর খুন করে গ্রেফতার মঞ্জু বৌদি!
Representative Image

অভিযুক্ত মঞ্জুদেবী তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেন গত দুইমাসে এলাকার পথ কুকুরগুলো তার বাড়িতে অত্যাচার করছে। ছয়টি ছাগল খেয়ে ফেলেছে৷

  • Share this:

#রায়গঞ্জ: করোনা ভাইরাসের মত মারন ভাইরাসের থাবা বিশ্ব জুড়ে পড়লেও মঞ্জু নন্দীর মনে তার সামন্য প্রভাব পড়েনি। মনে করেন এলাকার বাসিন্দারা। সুপারি দিয়ে দুটি কুকুরকে বিষ খাইয়ে হত্যা করার পর পুলিশ সুপারি রূপম গাঙ্গুলী এবং অভিযুক্ত মঞ্জু নন্দীকে গ্রেপ্তার করে৷ বৃহস্পতিবার তাদের রায়গঞ্জ আদালতে হাজির করল পুলিশ। ধৃতদের বিরুদ্ধে পশুর উপর অত্যাচার এবং হত্যা মামলা দায়ের করেছে।

গতকাল রায়গঞ্জ থানার চন্ডীতলায় দুটি কুকুর মৃত অবস্থায় উদ্ধারের পর এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।এলাকার মানুষ সন্দেহজনকভাবে মঞ্জু নন্দী এবং রূপক গাঙ্গুলী নামে দুই জনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছিল।স্থানীয় মানুষের অভিযোগ করেন যে বেশ কিছুদিন যাবত মঞ্জু নন্দীর বাড়ির ছাগল খেয়ে ফেলছে কুকুর৷ এনিয়ে এলাকায় বেশ কয়েকবার উত্তেজনা ছড়িয়েছিল। তিনি এলাকার পথ কুকুরদের মেরে ফেলারও হুমকি দিয়েছিলেন।

সারা বিশ্বে করোনা ভাইরাসের জেরে আতঙ্কিত মানুষ। কিন্তু মঞ্জুদেবীর মনে সেই আতঙ্কের কোন প্রভাব পড়েনি। তার নিশৃংসতাই প্রতিফলিত হয়েছে বুধবার কুকুর নিধনের মধ্যে দিয়ে৷ এমনই মনে করছেন এলাকার বাসিন্দা অনিল চন্দ্র সরকার। বাড়ির ছাগল খেয়ে ফেলার প্রতিশোধ হিসেবে রূপম গাঙ্গুলী নামে প্রতিবেশী এক ব্যাক্তিকে কুকুর মেরে ফেলার জন্য সুপারি দিয়েছিলেন মঞ্জুদেবী। মাত্র ৫০ টাকা এবং বিষ হাতে তুলে দিয়েছিলেন মঞ্জুদেবী। সেই সুপারি পেয়েই রূপম এই কাজ করেছেন ।

অভিযুক্ত মঞ্জুদেবী তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেন গত দুইমাসে এলাকার পথ কুকুরগুলো তার বাড়িতে অত্যাচার করছে। ছয়টি ছাগল খেয়ে ফেলেছে৷ এলাকার জনপ্রতিনিধি থেকে শুরু করে প্রতিবেশী প্রত্যেকের কাছেই কুকুর আটকে দেবার আবেদন করেছিলেন তিনি। কিন্তু তার আবেদনে কেউ সাড়া দেননি। রূপম নেশার ঘোরে তার বিরুদ্ধে মিথ্যা বয়ান দিয়ে তাকে ফাঁসিয়ে দিয়েছে বলেও অভিযোগ মঞ্জুদেবীর। পুলিশের গাড়িতে বসেই রূপম দাবি করে মঞ্জুদেবীই এই কাজ করতে বলেছিলেন তাকে। রূপম আরও অভিযোগ করে যে এখন মঞ্জুর আর অস্বীকার করে লাভ নেই।

Published by: Pooja Basu
First published: April 9, 2020, 5:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर