Gang Rape in Uttar Pradesh: স্বামীর বন্ধুদের হাতে গণধর্ষিতা মহিলা, যোগীরাজ্যে ফেসবুকেও ছড়াল নির্যাতিতার ছবি!

Gang Rape in Uttar Pradesh: স্বামীর বন্ধুদের হাতে গণধর্ষিতা মহিলা, যোগীরাজ্যে ফেসবুকেও ছড়াল নির্যাতিতার ছবি!

মারাত্মক উত্তরপ্রদেশ

উত্তরপ্রদেশের বুলন্দশহরের এক মহিলাকে স্বামীর মদতেই গণধর্ষণের (Gang Rape) অভিযোগ উঠল তাঁর বন্ধুদের বিরুদ্ধে। শুধু তাই নয়, ওই নির্যাতিতার ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

  • Share this:

    #বুলন্দশহর: বাংলার নির্বাচনী প্রচারে এসে BJP-র তাবড় নেতারা বলছেন, এ রাজ্যে বিজেপি ক্ষমতায় এলেই সোনার বাংলা হবে। নারীরা নিরাপত্তা ফিরে পাবেন। এমনকী উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও (Yogi Adityanath) বারবার রাজ্যে এসে নিজের রাজ্যের নারী নিরাপত্তার অভাবনীয় 'উন্নতির' দাবি করছেন। কিন্তু সেই উত্তরপ্রদেশেই আরও এক ভয়ঙ্কর ঘটনা ঘটল মহিলা নিরাপত্তার নিরিখে। উত্তরপ্রদেশের বুলন্দশহরের এক মহিলাকে স্বামীর মদতেই গণধর্ষণের (Gang Rape) অভিযোগ উঠল তাঁর বন্ধুদের বিরুদ্ধে। শুধু তাই নয়, ওই নির্যাতিতার ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

    পুলিশ সূত্রে খবর, ঘটনাটি মাস আটেক আগের। মহিলার অভিযোগ, সেই সময় স্বামীর দুই বন্ধু তাঁকে ঘুমের ওষুধ মেশানো পানীয় খাইয়ে অচৈতন্য করে গণধর্ষণ করে। সেইসময় নির্যাতিতার ছবিও তুলে রাখা হয়। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়েই দিনের পর দিন চলতে পারে গণধর্ষণ। মহিলাকে মুখ বুজে সহ্য করতে হয় সবকিছু।

    কিন্তু সম্প্রতি নির্যাতিতা মহিলার আপত্তিকর ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেন অভিযুক্তরা। এরপরই পুলিশের দ্বারস্থ হন মহিলা। অভিযোগ পেয়েই পুলিশ নির্যাতিতার স্বামী এবং তার দুই বন্ধুকে গ্রেফতার করেছে। পুলিশের তরফে জানানো হয়েছে, ওই মহিলার স্বামী মেডিক্যাল রিপ্রেজেনটিভের কাজ করে। নিজের বন্ধুদের সঙ্গে বাড়িতে মদ্যপানের আসর বসাতেন তিনি। সেখানে দুই মূল অভিযুক্ত বাবলু এবং রাকেশ নামে তার দুই বন্ধুও আসতেন।

    কয়েক মাস আগে ওই দুই অভিযুক্ত এসে ঠান্ডা পানীয় দেন নির্যাতিতাকে। আর সেটি খেতেই সংজ্ঞা হারান মহিলা। তখনই তাঁকে গণধর্ষণ করা হয় ও ছবি তুলে রাখা হয়। সেই ছবি দেখিয়েও দিনের পর দিন মহিলার উপর অত্যাচার চালানো হয়। স্বামীকে সে কথা জানাতে, স্বামীও তাঁকে মারধর করতে থাকে বলে অভিযোগ। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের সেই ছবি দেখতে পান নির্যাতিতা। এরপরই পুলিশে অভিযোগ জানান তিনি। শেষমেশ তিনজনকেই গ্রেফতার করা হয়।

    Published by:Suman Biswas
    First published:
    0

    লেটেস্ট খবর