Home /News /national /
Mysterious Death || ফের শহরে মহিলার রহস্য়মৃত্য়ু, নিখোঁজ পুরুষসঙ্গী

Mysterious Death || ফের শহরে মহিলার রহস্য়মৃত্য়ু, নিখোঁজ পুরুষসঙ্গী

Mysterious Death || এক মহিলার মৃত্যুর পরেই নিরুদ্দেশ আরও তিন পরিচিত, সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের কাজ শুরু করেছে পুলিশ 

  • Share this:

    #কলকাতা: পূর্ব যাদবপুরের ছিটকালিকাপুরে রহস্য মৃত্যু বছর তিরিশের এক মহিলার। পুলিশ সূত্রে খবর, মহিলার নাম রুপদাসী সর্দার। মহিলার গলায় মিলেছে ফাঁসের দাগ। রবিবার দুপুরে ঘটনাস্থলে পৌঁছায় পূর্ব যাদবপুর থানা ও কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগ। দেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই বেপাত্তা মহিলার পুরুষ সঙ্গী।ঘটনাস্থলের উল্টো দিকে রয়েছে দুটি বিল্ডিং। সেখানকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। পুরুষসঙ্গীর সন্ধান শুরু করেছে পুলিশ।

    আরও পড়ুন: এক দশক পর পাহাড়ে নির্বাচন, ভোটের দিনই বড় চমক গুরুঙ্গয়ের! তুমুল শোরগোল

    পুলিশ সূত্রে খবর, ওই এলাকার একটি চিংড়ি কারখানায় কাজ করতেন মহিলা ও তাঁর পুরুষ সঙ্গী। কিছুদিন আগেই স্বামী ও স্ত্রী পরিচয় দিয়ে ঘর ভাড়া নেয় দুইজন। রবিবার সকালে ভাড়া বাড়ির মালিকের নাতনি মহিলার খোঁজ করতে যান ওই ঘরে যায়। তখনই দেখেন কেউ বন্ধ ঘরের মেঝেতে পড়ে আছে। প্রথমে অন্যরা বিশ্বাস না করলেও বাড়ির অন্য সদস্যেরা পরে দেখেন ওই মহিলার দেহ। ঘরের দরজা বাইরে থেকে তালা দেওয়া ছিল পুলিশ সূত্রে খবর। পুলিশ এসে তালা ভেঙে ওই মহিলার দেহ উদ্ধার করে পূর্ব যাদবপুর থানার পুলিশ।

    আরও পড়ুন: গ্রিন পার্ক বুস্টার পাম্পিং-এ পানীয় জল সরবরাহে চমক কলকাতা পুরসভার, কোথায় মিলবে সুবিধা?

    স্থানীয় বাসিন্দাদের দাবি, মহিলার পুরুষ সঙ্গীকে রবিবার সকালে শেষবারের দেখা যায়। বাড়ির মালিকের এক আত্মীয়া জানান, শনিবার দুপুর থেকেই তালা বন্ধ ছিল। তবে সন্ধ্যাবেলায় দেখা যায় পুরুষ সঙ্গীকে। ওই বাড়িতেই অন্য একটি ঘরে নিহত মহিলার এক মহিলার দিদি ও জামাইবাবু ভাড়া থাকেন। রবিবার সকাল থেকে রহস্যজনক ভাবে দেখা নেই তাঁদেরও। এই ঘটনার পরে আচমকা তিনজনের নিরুদ্দেশের ঘটনা চিন্তা বাড়িয়েছে তদন্তকারী আধিকারিকের। একাধিক তথ্য প্রমাণ ও সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে রহস্যভেদ করতে চায় কলকাতা পুলিশ।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Death

    পরবর্তী খবর