একটু হলেই ট্রেনের তলায় চলে যেতেন ব্যক্তি ! প্রাণ বাঁচালেন মহিলা কনস্টেবল ! ভাইরাল ভিডিও

একটু হলেই ট্রেনের তলায় চলে যেতেন ব্যক্তি ! প্রাণ বাঁচালেন মহিলা কনস্টেবল ! ভাইরাল ভিডিও
মহিলা কনস্টেবল না থাকলে প্রাণে বাঁচতেন না ব্যক্তি। দেখে নিন ভয়াবহ ভিডিও

মহিলা কনস্টেবল না থাকলে প্রাণে বাঁচতেন না ব্যক্তি। দেখে নিন ভয়াবহ ভিডিও

  • Share this:

    #বিশাখাপত্তনম: সময়ের থেকে জীবনের মূল্য অনেক বেশি। তাড়াহুড়ো করবেন না রাস্তায়। সাবধানে গাড়ি চালান, লেট হলে হবে। মনে রাখবেন আপনার জন্য বাড়িতে অপেক্ষায় আছে পরিবার। এই সমস্ত কথাগুলো রাস্তায় বেরোলেই চোখে পড়ে। মাঝে মধ্যেই জনবহুল এলাকায় এই ধরণের বোর্ড ঝুলতে দেখা যায়। যেখানে বার বার সতর্ক করা হয়। জীবনের ঝুঁকি নিয়ে রাস্তা পার হতেও মানা করা হয়। তবে সে সব কথা আর ক'জন শোনে বা মানে ! আর রাস্তায় বেরিয়ে এসব কথা মনে থাকে না বলেই ঘটে যায় নানা বিপদ।

    মাঝে মধ্যেই শোনা যায় কানে ফোন নিয়ে রাস্তা পার হতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন কেউ। আবার কোথাও চলন্ত ট্রেনের চাকার তলায় প্রাণ গিয়েছে কারও। এই সব কিছুই হয় অসাবধানতা ও তাড়াহুড়ো করার জন্য। সম্প্রতি বিশাখাপত্তনম রেল স্টেশনে একটি এমন ঘটনা ঘটেছে। স্টেশনের ওপর দিয়ে ট্রেন যাচ্ছে। কিন্তু ওই স্টেশনে ট্রেনটির দাঁড়ানোর কথা নয়। কিন্তু এই চলন্ত ট্রেনে ওঠার জন্য হঠাৎ স্টেশন থেকে এক ব্যক্তি ছুটে এলেন। প্রথমে তিনি নিজের ব্যাগটা ছুড়ে দিলেন ট্রেনের কামরায়। তারপর নিজে লাফিয়ে উঠতে গেলেন। আর তখনই পা পিঁছলে যায় ওই ব্যক্তির। সে সময় স্টেশনে উপস্থিত ছিলেন মহিলা কনস্টেবল। তিনি 'মেরি সহেলি' টিমের সদস্যও। ওই ব্যক্তি পড়ে যাচ্ছেন দেখেই ছুটে আসেন তিনি। সঙ্গে সঙ্গে টেনে ধরেন ওই ব্যক্তিকে। এক সেকেন্ড এদিক ওদিক হলেই চাকার তলায় চলে যেতেন ব্যক্তি।

    ওই মহিলা কনস্টেবলকে ছুটে আসতে দেখে আরও পুলিশ চলে আসেন। বকাবকি করতে থাকেন ওই ব্যক্তিকে। বার বার করে সাবধান করার পরও এভাবে ট্রেন ধরায় সকলেই রেগে যান। এই ভিডিওটি স্টেশনে লাগানো ক্যামেরায় রেকর্ড হয়ে যায়। আজ ট্যুইটারে মিনিস্ট্রি অফ রেলওয়ে ভিডিওটি শেয়ার করে। এবং ওই মহিলা পুলিশকর্মীর কাজকে ধন্যবাদ জানান। ইতি মধ্যেই বহু মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। সকলেই প্রশংসা করেছেন ওই অফিসারের।

    Published by:Piya Banerjee
    First published: