Home /News /national /
বাড়িতে কলের জল পেয়ে আনন্দে প্রণাম ঠুকলেন বৃদ্ধা! অসমের এই ভিডিও ভাইরাল...

বাড়িতে কলের জল পেয়ে আনন্দে প্রণাম ঠুকলেন বৃদ্ধা! অসমের এই ভিডিও ভাইরাল...

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত।

  • Share this:

    #গুয়াহাটি: বাড়িতের জলের কল! একেবার নিচু হয়ে মাথায় হাত ঠেকিয়ে প্রণাম করলেন বৃদ্ধা। অসমের এই ভিডিও সকলের মন জয় করে নিচ্ছে। প্রথমবার এই কলের সামনে এমনভাবে তিনি প্রণাম করলেন যেন ঈশ্বর তাঁর কথা শুনেছেন, তাঁর মনবাঞ্ছা পূরণ হয়েছে। তাই প্রণাম করে তিনি কৃতজ্ঞতা স্বীকার করলেন। ভিডিওটি দেখে সকলের তেমনই মনে হবে।

    মহিলার বয়স ৬০-র বেশি। অন্তত ভিডিও দেখে তেমনই মনে হচ্ছে। এত বছর বাড়িতে সম্ভবত সরাসরি জল সরবরাহের কিছু ছিল না। ফলে অনেক কষ্ট করে হয়ত জল বয়ে আনতে হত দূরদূরান্ত থেকে। পানীয় জল ছাড়াও গৃহস্থের সব কাজেই জল প্রয়োজন। তাই জলের কল বাড়িতে না থাকলে সমস্যার শেষ নেই। সেই সমস্যা হয়ত দীর্ঘদিন ধরে ভুগেছেন এই বৃদ্ধা।

    এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত। তিনি লিখেছেন, "অসমের এই দিদি বাড়িতে কলের জল পেয়ে মাথা নিচু করে প্রণাম করছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জলপ্রকল্পের ফলে পাল্টে যাচ্ছে সাধারণ মানুষের দৈনিক জীবনযাত্রা। স্বাধীনতার পর থেকে সাধারণ মানুষ যে সব ন্যূনতম সুবিধাগুলি পাননি, সেটাই প্রধানমন্ত্রী মোদির নেতৃত্বে তা সম্ভব হচ্ছে।" এই ভিডিওটি গজেন্দ্র সিং নিজের ট্যুইটারেও শেয়ার করেছেন।

    এমনকী বিজেপিও এই ভিডিওটি শেয়ার করেছে তাদের ইনস্টাগ্রামে। ভিডিও শেয়ার করে লেখা হয়েছে, "অসমের বাড়িতে জলের কল পৌঁছনয় মাথা নুইয়ে প্রণাম করছেন বৃদ্ধা। ভিডিওটি প্রণাম করার মতো।"

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Viral Video, Water

    পরবর্তী খবর