UP Horror: হোলির প্রতিবাদ করায় ৬০ বছরের বৃদ্ধা’কে পাথর দিয়ে থেঁতলে খুন উত্তরপ্রদেশে!

UP Horror: হোলির প্রতিবাদ করায় ৬০ বছরের বৃদ্ধা’কে পাথর দিয়ে থেঁতলে খুন উত্তরপ্রদেশে!

লাঠি, পাথর দিয়ে মেরে খুন করা হল বৃদ্ধাকে । প্রতীকী চিত্র ।

উত্তরপ্রদেশের ওটাওয়াহ-তে ঘটনাটি ঘটেছে সোমবার । বাড়ির সামনে একদল যুবক প্রবল চিৎকার, চেঁচামেচি করায় তা বন্ধ করতে অনুরোধ করেছিলেন ওই বৃদ্ধা ।

  • Share this:

    #এটাওয়াহ: আবার সেই উত্তরপ্রদেশ । ফের যোগী রাজ্যে আরও এক নৃশংস ঘটনার সাক্ষী থাকল দেশ । খুন, ধর্ষণ, রাহাজানি, নারী নির্যাতনে দেশের প্রথম প্রথম স্থান দখল করে থাকা উত্তরপ্রদেশে এ বার পাথর দিয়ে মেরে খুন করা হল এক বৃদ্ধাকে । তাঁর ‘অপরাধ’ ছিল, হোলির অনুষ্ঠানের প্রতিবাদ করা ।

    গত সোমবার গোটা দেশেই পালিত হয়েছে রঙের উৎসব, হোলি । হোলির সেই উদযাপনে একটি দল মাত্রাতিরিক্ত শোরগোল করায় তাঁর প্রতিবাদ করেছিলেন ওই বৃদ্ধা । উত্তরপ্রদেশের ওটাওয়াহ-তে ঘটনাটি ঘটেছে সোমবার । বাড়ির সামনে একদল যুবক প্রবল চিৎকার, চেঁচামেচি করায় তা বন্ধ করতে অনুরোধ করেছিলেন ওই বৃদ্ধা ।

    স্থানীয় থানার অতিরিক্ত ভারপ্রাপ্ত পুলিশ সুপার প্রশান্ত কুমার প্রসাদ জানিয়েছেন, বৃদ্ধা প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয় ওই যুবকরা । সকাল ১০টা নাগাদ বৃদ্ধার বাড়িতে চড়াও হয় তারা । লাঠি আর পাথর দিয়ে তাঁকে বেধড়ক মারতে থাকে । প্রবল মারে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর । ওই বৃদ্ধার পরিবারের আরও দুই মহিলা ও তিন শিশু ছিল । বৃদ্ধাকে বাঁচাতে যায় তারাও । সে সময় উন্মত্ত যুবকদের লাঠির ঘায়ে তারাও আহত হয় । বৃদ্ধাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা । তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে । তদন্ত শুরু করেছে পুলিশ ।

    Published by:Simli Raha
    First published: