corona virus btn
corona virus btn
Loading

Mann Ki Baat: মুসলিম মহিলারা অবশ্যই সুবিচার পাবেন, তিন তালাক প্রসঙ্গে আশ্বাস মোদির

Mann Ki Baat: মুসলিম মহিলারা অবশ্যই সুবিচার পাবেন, তিন তালাক প্রসঙ্গে আশ্বাস মোদির

মুসলিম মহিলাদের পাশে আছেন দেশের সব মানুষ ও তাঁরা প্রত্যেকেই সঠিক বিচার পাবেন, আশ্বাসবার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী

  • Share this:

#নয়াদিল্লি: এক দেশ,এক ভোট, এশিয়ান গেমস,কেরল বন্যা-৪৭ তম মন কি বাতে সব বিষয় নিয়েই দেশবাসীকে বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । এবার সেই সঙ্গে তিন-তালাক প্রসঙ্গও টেনে আনলেন মোদি ।

প্রধানমন্ত্রী জানিয়েছেন, মুসলিম মহিলারা অবশ্যই সুবিচার পাবেন । লোকসভায় তিন তালাক বিল পাস হলেও তা রাজ্যসভায় পাশ হওয়া সম্ভব হয়নি । কিন্তু মুসলিম মহিলাদের পাশে আছেন দেশের সব মানুষ ও তাঁরা প্রত্যেকেই সঠিক বিচার পাবেন, আশ্বাসবার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী ।

আরও পড়ুন: Mann ki Baat: এক দেশ এক ভোট থেকে বাজপেয়ী স্মরণ, মন কি বাতে সোজাসাপ্টা প্রধানমন্ত্রী

তিন তালাক নিয়ে অনেকদিন ধরেই চলছে কংগ্রেস-বিজেপি তরজা । শীতাকালীন অধিবেশনেও কংগ্রেসের বিরোধীতায় পেশ হয়নি এই বিল,এই অভিযোগও তুলেছিল শাসকদল বিজেপি । কংগ্রেস সহ বিরোধী দলগুলির মতে সংসদে পেশ করার আগে এই বিলটি নির্দিষ্ট একটি কমিটির কাছে পাঠানো প্রয়োজন । বিলটির অপরাধমূলক অংশ নিয়েও আপত্তি জানিয়েছিলেন কংগ্রেস প্রধান রাহুল গান্ধি ।

৯ অগস্ট তিন তালাক বিলে বেশ কিছু সংশোধন এনেছিল মোদি সরকার। কিন্তু তাতেও আপত্তি জানিয়েছিল বিরোধীগোষ্ঠী । ফলে এই মুহূর্তে অনিশ্চিত রয়েছে এই বিলের ভবিষ্যত। তবে মোদির আশ্বাস বাণীর ফলে নতুন কোনও পরিবর্তন আসে কি না তা বলবে সময়ই ।

First published: August 26, 2018, 6:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर