Home /News /national /
People fall in Well: শিশুকে বাঁচাতে গিয়ে কুয়োর মধ্যে পড়ে গেলেন ৪০ জন! ভয়ঙ্কর দুর্ঘটনা মধ্যপ্রদেশে

People fall in Well: শিশুকে বাঁচাতে গিয়ে কুয়োর মধ্যে পড়ে গেলেন ৪০ জন! ভয়ঙ্কর দুর্ঘটনা মধ্যপ্রদেশে

এই সেই কুয়ো

এই সেই কুয়ো

People fall in Well: কুয়োর মধ্যে এত মানুষের পড়ে যাওয়ার ঘটনার পরই একটি উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

  • Last Updated :
  • Share this:

#মধ্যপ্রদেশ: ভয়ঙ্কর দুর্ঘটনা মধ্যপ্রদেশের বিদিশায়। এক আট বছরের বালিকাকে উদ্ধার করতে গিয়ে কুয়োর মধ্যে পড়ে গেলেন অন্তত ৪০ জন মানুষ। উদ্ধারে নেমেছে এনডিআরএফ ও এসডিআরএফ দল। এখনও পর্যন্ত তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। জীবিত উদ্ধার করা হয়েছে এখনও পর্যন্ত ২৩ জনকে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে। গজবাসোদার লাল পাঠান ক্ষেত্রে এদিন একটি কুয়োতে পড়ে যায় আট বছরের এক বালিকা। তখন তাঁকে উদ্ধারের চেষ্টায় কুয়োর পাড়ে ভিড় করেন বহু মানুষ। কুয়োর রেলিংয়ে সে সময় এতটাই চাপ পড়ে যে, তা ভেঙে যায়।

অন্তত ৪০ জন কুয়োটিতে পড়ে গিয়েছেন বলে অনুমান। ঘটনার পর খবর পেয়ে সেখানে পৌঁছয় এনডিআরএফ আর এসডিআরএফ দল। প্রতিকূলতার মধ্যেও উদ্ধারকাজে নেমে পড়ে তাঁরা। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনজনের মৃতদেহ উদ্ধার হয়েছে। জীবিত উদ্ধার হয়েছেন এখনও পর্যন্ত ২৩ জন।

আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন উদ্ধারকারীরা। কীভাবে কুয়োটি ধসে পড়ল, আগাম কোনও আশঙ্কা ছিল কিনা, সেই বিষয়গুলি ইতিমধ্যেই খতিয়ে দেখতে শুরু করেছে প্রশাসন। একটি উচ্চ পর্যায়ের তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

Published by:Suman Biswas
First published: