শাহরুখের দিওয়ালি পার্টিতে আমিরের জন্য অপেক্ষা করছিল বড় চমক! ঠিক কী হয়েছিল ?

শাহরুখের দিওয়ালি পার্টিতে আমিরের জন্য অপেক্ষা করছিল বড় চমক! ঠিক কী হয়েছিল ?

শাহরুখের বাড়ির দিওয়ালি পার্টিতে আমিরের জন্য অপেক্ষা করছিল বড় চমক! ঠিক কী হয়েছিল?

তবে শাহরুখের বাড়ির ভোজসভায় আমির যে একদা নিজের খাবার সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন, সে কি ভোলা যায়? না কি গৌরী (Gauri Khan) আর শাহরুখ-ই তা ভুলতে পেরেছেন?

  • Share this:

#মুম্বই: শোনা যায়, তাঁদের মধ্যে না কি সাঙ্ঘাতিক রেষারেষি ! যদিও এই নিয়ে সাংবাদিকেরা ছেঁকে ধরলে আমির খান (Aamir Khan) এবং শাহরুখ খান (Shah Rukh Khan) সব সময়েই তাঁদের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথাই সবার সামনে তুলে ধরেন। আর তার আড়ালেই যখন একে অপরের বাড়িতে যান তাঁরা, বিশেষ করে আমির যান শাহরুখের বাড়িতে, তখন চলতে থাকে একে অপরকে চমকে দেওয়ার পালা! এটাও কি ওই পেশাদারি প্রতিযোগিতার অঙ্গ?

বলা মুশকিল! তবে শাহরুখের বাড়ির ভোজসভায় আমির যে একদা নিজের খাবার সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন, সে কি ভোলা যায়? না কি গৌরী (Gauri Khan) আর শাহরুখ-ই তা ভুলতে পেরেছেন? এই ঘটনা ঘটেছিল যখন Apple-এর সিইও টিম কুক (Tim Cook) ভারতে এসেছিলেন। সেই সময়ে তাঁকে নিজের বাড়িতে ডেকে একটা ঘরোয়া পার্টি দেন শাহরুখ। আর সেখানে আমির সবার সামনে নিজের টিফিন বাক্স খুলে সঙ্গে আনা খাবার খেতে থাকেন। গৌরী না কি হাঁ-হাঁ করে কাণ্ড দেখে ছুটে এসেছিলেন! কিন্তু আমিরকে নিবৃত্ত করা যায়নি। দঙ্গল (Dangal) ছবির জন্য ডায়েট মেইন্টেন করতে হচ্ছে বলে তিনি নিজের জেদ বজায় রাখেন।

এর পরের ধাপে যখন শাহরুখের বাড়ির দিওয়ালি পার্টিতে আবার গেলেন আমির, তখন তাঁর জন্য অপেক্ষা করছিল বড়সড় চমক! সেই সন্ধ্যায় ম্যাজিক দেখানোর জন্য করণ সিং (Karan Singh) নামে এক জাদুকরকে নিজের বাড়িতে ডেকেছিলেন রুপোলি পর্দার বাজিগর। করণ আমিরকে একটা তাসের কথা ভাবতে বলেন আর শাহরুখকে মনে মনে ঠিক করতে বলেন একটা সংখ্যা। আমির না কি কিং অফ হার্টের কথা ভেবেছিলেন আর শাহরুখ ভেবেছিলেন ২৪ নম্বর! এর পর করণ যখন টেবিলে রাখা গোছা থেকে ২৪ নম্বর তাসটা টেনে বের করেন, দেখা যায় যে সেটাই কিং অফ হার্ট!

খুব স্বাভাবিক ভাবেই থ' হয়ে গিয়েছিলেন আমির! জাদুকর করণ সম্প্রতি নিজের YouTube চ্যানেলে সেই সন্ধ্যার একটা ভিডিও আপলোড করেছেন। দেখা যাচ্ছে, বলিউডের অনেক পরিচিত মুখ ঘিরে আছে দুই খানকে। আর বেশ উত্তেজিত ভাবে হাত নেড়ে আমির তাঁর চমক এবং সেই সূত্রে ঘটা মুগ্ধতার কথা ব্যাখ্যা করছেন। বেশ সেয়ানে সেয়ানে কোলাকুলি, তাই না?

Published by:Rukmini Mazumder
First published: