corona virus btn
corona virus btn
Loading

কোটা থেকে শুক্রবার রাজ্যে আসছে ছাত্ররা!‌ ট্যুইটে জানাল রাজ্য পুলিশ

কোটা থেকে শুক্রবার রাজ্যে আসছে ছাত্ররা!‌ ট্যুইটে জানাল রাজ্য পুলিশ

এই পড়ুয়ারা রাজস্থানের কোটায় থেকে পড়াশোনা করছিলেন। করোনার সংক্রমণ নিয়ে চিন্তিত ছিলেন তাঁদের অভিভাবকরা।

  • Share this:

#‌কলকাতা:‌ রাজ্যের উদ্যোগেই রাজস্থানের কোটায় আটকে পড়া পড়ুয়ারা ফিরতে চলেছে বাড়ি। রাজস্থান সরকারের সাহায্যে সেখানে আটকে পড়া ২৮৪৬ জন পড়ু্য়াকে রাজ্যে ফেরানোর ব্যবস্থা করেছিল রাজ্য সরকার। সেই মতো রওনা দিয়েছিল বাস। বৃহস্পতিবার রাজ্য পুলিশের পক্ষ থেকে একটি ট্যুইট করে বলা হল, সম্ভবত শুক্রবারই রাজ্যে ফিরবেন পড়ুয়ারা। নির্দিষ্ট কয়েকটি পয়েন্ট থেকে তাঁদের বাড়ির উদ্দেশ্যে রওনা করে দেওয়ার ব্যবস্থা করবে রাজ্য সরকারই।

এই পড়ুয়ারা রাজস্থানের কোটায় থেকে পড়াশোনা করছিলেন। করোনার সংক্রমণ নিয়ে চিন্তিত ছিলেন তাঁদের অভিভাবকরা। অবিলম্বে তাঁদের ফিরিয়ে আনার জন্য জেলা প্রশাসন ও রাজ্য সরকারের কাছে আবেদন জানিয়ে আসছিলেন অভিভাবকরা। অন্য রাজ্যগুলি তাদের পড়ুয়াদের আগেই ফিরিয়ে নিয়েছিল। কিন্তু দূরত্বের কারণে এ রাজ্যের পক্ষে তা করা সম্ভব হচ্ছিল না। ফলে হস্টেলগুলিতে শুধু আটকে ছিল এ রাজ্যের পড়ুয়ারা।

কলকাতা, শিলিগুড়ি ও রাজস্থানের তিনটি পয়েন্টে এই ছাত্রদের নিয়ে আসা হবে বলে প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে। সেখানে থেকে নির্দিষ্ট স্থানে পড়ুয়াদের পাঠিয়ে দেওয়া হবে। জেলায় পড়ুয়াদের পৌঁছানোর জন্যও যানবাহনের ব্যবস্থা করবে প্রশাসন।

First published: April 30, 2020, 8:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर