corona virus btn
corona virus btn
Loading

নদী না রাস্তা ! দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়ে দেখলে বোঝা মুশকিল, গাড়ির লাইন চারিদিকে

নদী না রাস্তা ! দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়ে দেখলে বোঝা মুশকিল, গাড়ির লাইন চারিদিকে

দিল্লির ছাড়া নয়ডা, গাজিয়াবাদ আর গুরুগ্রামের বেশ কয়েকটি এলাকায় জল জমে যায়

  • Share this:

#নয়াদিল্লি: বুধবার ভোররাত থেকে দিল্লি এবং সংলগ্ন অঞ্চলে চলছে ভারী বৃষ্টি। আইএমডি জানিয়েছে, আজ সারাদিন দিল্লির আকাশ মেঘলা থাকবে। সারাদিন ধরে চলবে বৃষ্টিও। এক টানা বৃষ্টির জেরে দিল্লি, গাজিয়াবাদ এবং নয়ডায় তাপমাত্রাও বেশ কিছুটা কমে গিয়েছে। কিন্তু সেই সঙ্গে বেশ কিছু জায়গায় জমে গিয়েছে জল, তাতে রাস্তায় যান চলাচল ব্যাহত হচ্ছে। দিল্লি ছাড়া নয়ডা, গাজিয়াবাদ আর গুরুগ্রামের বেশ কয়েকটি এলাকায় জল জমে যায়। প্রবল সমস্যার মধ্যে পড়তে হয় স্থানীয়দের।

রাজধানী দিল্লি-সহ পুরো এনসিআরেই আজ ভোর থেকেই বৃষ্টি শুরু হয়। সকাল থেকেই থেমে থেমে চলছে প্রবল বৃষ্টি। আর এর জেরেই বানভাসী দিল্লির বিস্তীর্ণ এলাকা। ফলে রাস্তায় বেরিয়ে সাংঘাতিক সমস্যার মুখে পড়তে হচ্ছে রাজধানীর মানুষজনকে। এর মধ্যে খবর পাওয়া গিয়েছে যে দক্ষিণ দিল্লির সাকেত এলাকায় বৃষ্টির জেরে একটি পার্কের দেওয়াল পরে গিয়েছে। এই কারণে অনেক চলতি গাড়ি-সহ অন্য আরও গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে।

দিল্লি, গাজিয়াবাদ এবং নয়ডা ছাড়া সংলগ্ন এলাকাতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে মৌসম ভবন। বৃহস্পতিবার পর্যন্ত বৃষ্টি চলবে বলে জানিয়েছে আইএমডি। মূলত হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হবে রাজধানী শহর দিল্লি এবং সংলগ্ন এলাকায়। ইন্ডিয়ান মিটিরিওলজিক্যাল দফতর জানিয়েছে, বুধবার রাজধানীতে ভারী বৃষ্টির পাশাপাশি মেঘ ভেঙে বৃষ্টির সম্ভাবনা আছে। দিল্লির ট্রাফিক পুলিশ ইতিমধ্যেই ট্যুইটার হ্যান্ডেলে সতর্কতা জারি করেছে।

আইএমডি জানিয়েছে, আজ এবং আগামীকাল অর্থাৎ বুধবার এবং বৃহস্পতিবার দিল্লি ছাড়াও বৃষ্টির সতর্কতা রয়েছে সম্বল, গুলাওটি, সিয়ানা, বুলন্দশহর, খুরজা, কোসলি, বাওয়াল, নুহ, সোহনা, পালওয়াল, হোদাল, ফরিদাবাদ, গুরুগ্রাম, মানেসর, বল্লভগড়—এইসব এলাকায়।

Published by: Ananya Chakraborty
First published: August 19, 2020, 2:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर